টলিউডবিনোদন

একলা মনে পাহাড়ের কোলে বসে খালি গলায় গান গাইলেন ইমন চক্রবর্তী, দেখুন ভিডিও

Advertisement
Advertisement

জাতীয় পুরষ্কারজয়ী গায়িকা ইমন চক্রবর্তী! যার কন্ঠে রবীন্দ্র সঙ্গীত, মৌলিক গীতি, লোক সঙ্গীত শোনার জন্য হাজার হাজার শ্রোতা অপেক্ষা করে থাকেন। এই মুহূর্তে টলিউডের গায়িকাদের মধ্যে প্রথম সারিতেই আছে ইমন চক্রবর্তীর নাম। রবিঠাকুরের গান হোক কিংবা লোকগীতি গেয়ে সকলের মন জয় করে নিয়েছেন ইমন। একইসঙ্গে আধুনিক গানের সাথে এখন কীর্তন গান ও শুরু করেছেন। প্রতিদিন নিজের গান নিয়ে নানান ভাবে এক্সপেরিমেন্ট করছেন। আর তাঁর গান ও পছন্দ করেছেন দর্শক। ইমন এখন শুধু গান নয় অভিনয়ের দিকেও পা বাড়িয়েছেন। সদ্য এই গায়িকা শ্যুটিং করেছেন দেবাশিস সেনশর্মার ছবি ‘শব চরিত্র’-এ। এটি একটি সিরিজ। এখানে মনোরোগ বিশেষজ্ঞ মৃণালিনীর চরিত্রে ইমন অভিনয় করছেন।

Advertisement
Advertisement

তবে ইমন  শুধু গান আর অভিনয় গান নিয়েই ব্যস্ত থাকেন এমন নয়। নীলাঞ্জনের সঙ্গে মন দিয়ে ভালোবাসার সংসার পেতেছেন। টলিপাড়ার মিষ্টি কাপলদের মধ্যে নাম আসে ইমন চক্রবর্তী আর নীলাঞ্জন ঘোষ। তাঁরা যে শুধু একসাথে গান বাঁধেন তা নয়, বরং চুটিয়ে উপভোগ করেন একে-অপরের সঙ্গ বছরের শুরুতে ২রা ফেব্রুয়ারী বিয়ে করেছেন ইমন- নীলাঞ্জন। দুবছর চুটিয়ে প্রেম করে সাতপাকে বাঁধা পড়েছেন। দেখতে দেখতে এই জুটির বৈবাহিক সম্পর্ক ১০ মাস অতিক্রম হয়ে গিয়েছে।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় গায়িকা। মাঝে মধ্যেই ইমনকে নীলাঞ্জনের সঙ্গে নানা কিছু পোস্ট করতে দেখা যায়। এই লাভ বার্ডস যেতেও খুব ভালবাসেন। সুযোগ পেলেই স্বামীর হাত ধরে টুক করে বেড়িয়ে পড়েন পাহাড় কিংবা জঙ্গল। তবে ইমনকে বেশি দেখা যায় পাহাড়ে যেতে। এবারেও তার অনথা হল না। স্বামীর হাত ধরে নভেম্বরের শেষে সিকিমের নাথুলা পাশে ঘুরতে বেরিয়ে পড়লেন। সমতল হোক কিংবা পাহাড় দুজনে সুযোগ পেলেই গান ধরেন।

Advertisement
Advertisement

এবারেও তার অনথা হলনা। পাহাড়ে বসেই শেয়ার করলেন নতুন গানের ভিডিও। ব্যাকগ্রাউন্ডে কোনও এক পাহাড়ি নদী আর স্বচ্ছ জল বয়ে যাচ্ছে নিরন্তর সাথে পাথুরে ঠাণ্ডা আর তার সাথে গান ধরলেন। পাথরের উপরেই বসেছেন দম্পতি ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষ। একদিকে নীলাঞ্জন সুর তুলেছেন আর অন্যদিকে ইমন এ আর রহমানের বিখ্যাত কম্পোজিশন ইয়ে হাসিন ওয়াদিয়া গাইলেন। ফ্রেমবন্দি হয়ে রইল দুজনের এই রোম্যান্টিক মুহূর্ত।সোশ্যাল মিডিয়ায় সদ্য এই সুন্দর ভিডিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে ইমন ক্যাপশনে তিনি লিখেছেন, ‘প্রিয় গান, প্রিয় মানুষের সঙ্গে। ভুলত্রুটি মার্জনা করবেন।’ এরপর অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিলেন। নিমেষে ভাইরাল হয় এই গানের ভিডিও।

Advertisement

Related Articles

Back to top button