নিউজভাইরাল & ভিডিও

Viral Video: চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পিছলে গেলেন এক বৃদ্ধ, বাঁচালেন আরপিএফ জওয়ান

Advertisement
Advertisement

চলন্ত ট্রেনে তড়িঘড়ি করে উঠতে গিয়ে ঘটল এক বড় বিপত্তি। একটু দেরী হলে পা পিছলে ট্রেনের তলার চলে যাওয়ার উপক্রম ছিল। ভাগ্যিস সেখানে একজন কর্তব্যরত এক আরপিএফ জওয়ান ছিলেন। সেই অফিসারের তৎপরতায় প্রাণ বাঁচল এক বৃদ্ধের। হ্যাঁ এরকম এক ঘটনা ঘটেছে খোদ মেদিনীপুর স্টেশন।

Advertisement
Advertisement

সূত্র থেকে জানা গিয়েছে, চলন্ত ট্রেনে উঠছিলেন যে বৃদ্ধ তার নাম বাদল নাগ। বাড়ি, পশ্চিম মেদিনীপুরেরই দাঁতনের করঞ্জাই গ্রামে। ঘড়িতে তখন বাজে সন্ধে পৌন সাতটা। এদিন ট্রেন ধরতে মেদিনীপুর স্টেশনে আসেন বছর বাহাত্তরের ওই প্রোঢ়। তাঁর গন্তব্য ছিল পাঁশকুড়া। কিন্তু ততক্ষণে ২ নম্বর প্ল্যাটফম থেকে ছেড়ে দিয়েছে ডাউন মেদিনীপুর-হাওড়া লোকাল। ট্রেন যাতে মিস না হয় তাই চলন্ত ট্রেনের গেট ধরে ওঠার চেষ্টা করেন বাদল। 

Advertisement

Advertisement
Advertisement

তারপর কি হল? ট্রেনে তো উঠতে পারেলেননা বরং পা পিছলে ভাসছিলেন শূন্যে! যদি আর একটু দেরি হতো তাহলে সেই ট্রেনের তলায় ঢুকে যেতেন বাদল। ছুটে এসে কোনওমতে তাঁকে উদ্ধার করেন মেদিনীপুর স্টেশন কর্মরত আরপিএফ জওয়ান সন্দীপ ধল। যমের মুখ থেকে ওই বৃদ্ধকে ফিরিয়ে আনেন। ঘটনার জেরে স্তম্ভিত হয়ে যান বাদল বাবু নিজে। কিছুটা ধাতস্ত হওয়ার পর ফের তাঁকে ট্রেনে তুলে দেন সেই আরপিএফ জওয়ান নিজে।

 

Advertisement

Related Articles

Back to top button