টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Ranieeta-Souptick: ব্রেক আপের গুঞ্জন উড়িয়ে দশমীতে সিঁদুর খেলায় মাতলেন রনিতা-সৌপ্তিক

Advertisement
Advertisement

রনিতা সৌপ্তিক টেলিপাড়ার লাভ বার্ডস হিসেবে বেশ পরিচিত। ‘ধন্যি মেয়ে’ এই ধারাবাহিকে দুজনের প্রথম দেখা। আর নিজেদের কেরিয়ারের প্রথম ধাপেই মন নেওয়া দেওয়া হয় দুজনের। এই ধারাবাহিকের অভিনয় করতে করতে রনিতা ঠিক করে নেন সৌপ্তিককে নিজের জীবন সঙ্গীনি করার। দীর্ঘ ১১ বছরের সম্পর্ক রনিতা এবং সৌপ্তিকের। কিন্তু কিছুদিন আগেই টলিপাড়ায় এই জুটির ব্রেকআপের গুঞ্জন যাচ্ছিল।

Advertisement
Advertisement

Advertisement

কিছু দিন আগে ওয়েব দুনিয়াতে মুক্তি পেয়েছে সৌপ্তিকের পরিচালনায় ইন্দ্রাশিষ রনিতা অভিনীত ক্লিকে নতুন ওয়েব সিরিজ ‘খেলা শুরু’। এই সিরিজে রনিতার অভিনয় বেশ প্রশংসা পায়৷ কিন্তু এই ওয়েব সিরিজ শ্যুটিং পর্বে দুজনের মধ্যে সমস্যা শুরু হয়। বয়ফ্রেন্ড হিসেবে যতটা কুল কিন্তু পরিচালক হিসেবে নাকি বেশ কড়া ধাঁচের শিক্ষক সৌপ্তিক। মাঝেমধ্যে একটু বেশি বকাঝকা করে ফেলতেন অভিনেত্রী রনিতাকে, প্রেমিকা রনিতাকে তখন তিনি চিনতেননা।

Advertisement
Advertisement

কারণ কাজের সঙ্গে নিজেদের সম্পর্ক কখনোই গুলিয়ে ফেলেতেননা তারা। তবে সবার সামনে রনিতা বকা খাওয়ার পর একটু অভিমান হ‌য়েছিল। শ্যুটিং পর্বে যাই হোক তবে এই ওয়েব সিরিজের প্রমোশনে সব সময় এক সঙ্গেই দেখা গেছিল সৌপ্তিক আর রনিতাকে। এর মাঝেই নতুন গুজব ছড়ায় টেলিপাড়ায়, সৌপ্তিক ও রনিতার সম্পর্কে মধ্যে নাকি ফাটল তৈরি হয়েছে। সত্যিই কি তাই? না এদের ব্রেক আপ এখনো হয়নি, পুরোটাই গুজব।

তাঁদের প্রেমের সম্পর্ক যে এখনো অটুট আছে তা ব্রেক আপের গুঞ্জন যে সম্পূর্ণ ভুল তা দশমীর দিন নিজেরাই বুঝিয়ে দিলেন টলিউডের এই জনপ্রিয় জুটি। দুর্গাপুজোর দশমীর দিন একসঙ্গে দেখা যায়। এইদিজ মায়ের বিদায় বেলাতে সিঁদুর খেলায় মজে ছিলেন সৌপ্তিক ও রনিতা। রনিতার গালে কপালে এমনকি সিঁথিতে সিঁদুর পরানো সোশ্যাল মিডিয়ায় নিজের ছবিও পোস্ট করলেন সৌপ্তিক। এই ভাবে সকল সমালোচকদের উত্তর দিলেন সৌপ্তিক। এখনো এদের ভালোবাসা অটুট রয়েছে তা এই দিন প্রমাণিত হয়েছে।

Advertisement

Related Articles

Back to top button