বলিউডবিনোদন

Kartik Aaryan: আরো একবার ছাত্র জীবনে ফিরলেন অভিনেতা কার্তিক আরিয়ান, মুহূর্তে ভাইরাল ছবি

Advertisement
Advertisement

বলিউডের অন্যতম হার্টথ্রব অভিনেতা কার্তিক আরিয়ান। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি নতুন ভিডিও শেয়ার করলেন। না নতুন কোনো ফটোসেশান নয় আগামী নতুন ছবির শ্যুটিং এর কিছু ঝলক শেয়ার করলেন। আগামী ছবির এই ঝলক দেখে বোঝার উপায় নেই এটা কার্তিকের ছাত্র জীবনের শেষ দিন নাকি এটা পুরো শ্যুটিংয়ের সেট।

Advertisement
Advertisement

আমরা সক্কলে স্কুল বা কলেজের শেষ দিন একে অপরের ইউনিফর্মে স‌ই করার মুহূর্ত নিশ্চই সকলের মনে আছে। কাছেই খুব পরিচিত। নস্ট্যালজিকও বটে। এবার এই ঘটনার পুনরাবৃত্তি হল অভিনেতা কার্তিক আরিয়ানের শ্যুটিংয়ের সেটে যা আজকাল খুব একটা সচরাচর দেখা যায় না। কার্তিক নিজেই নিজের ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সেই সব মুহূর্ত।

Advertisement

সম্প্রতি অভিনেতার শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে পরিচালক শশাঙ্ক ঘোষ অভিনেতার টি-শার্টে পেন দিয়ে কিছু লিখছেন। তবে কি লিখছেন তা কিন্তু স্পষ্ট করে বলা হয়নি। আর সারা টেবিল জুড়ে রয়েছে চকলেট ফ্লেভারের সুস্বাদু চার – পাঁচটি কেক। ক্যাপশনে লেখা ‘ইটস্ অ্যা র্যাপ’। এদিন টিমের সকলে পরেছেন সাদা টি-শার্ট যার মধ্যে লালা রং দিয়ে লেখা ছবির নাম। হ্যাঁ কার্তিক আরিয়ানের নতুন ছবির নাম হল ফ্রেডি।

Advertisement
Advertisement

একতা কাপুরের ‘বালাজি টেলিফিল্মস’ এবং ‘নর্দার্ন লাইটস ফ্লিমস প্রোডাকশন’ এর যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই নতুন সিনেমা ‘ফ্রেডি’। এই সিনেমা পরিচালনার দায়িত্বে রয়ছেন শশাঙ্ক ঘোষ। এই ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রীতম চক্রবর্তী। ছবিতে কার্তিকের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী আলায়াকে। অভিনেত্রীও এই এক‌ই ছবি নিজের সোশ্যাল মিডিয়াযর পেজে শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন “এই অনবদ্য ছবির অংশ হতে পেরে অত্যন্ত ধন্য এবং কৃতজ্ঞ বোধ করছি।”

প্রসঙ্গত, জুটি হিসেবে কার্তিক ও আলায়ার এটি প্রথম কাজ। ওটিটি প্লাটফর্মে অভিনেতার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘লভ আজ কাল’। ‘লুকাছুপি’, ‘প্যয়ার কা পঞ্চনামা’ এর মতো ছবিতেও দেখা গিয়েছে কার্তিককে। উল্লেখ্য, গত এপ্রিল মাসে করণ জোহরের ‘দোস্তানা ২’ ছবির মাঝ পথ থেকে বাদ পড়েছিলেন অভিনেতা কার্তিকের অপেশাদারিত্ব এবং ক্রিয়েটিভ ডিফারেন্স নিয়ে মতামত ভিন্ন হওয়াতেই ছবির দশ দিনের শুটিং করার পর ও এই সিনেমা থেকে অভিনেতাকে বাদ দেওয়া হয়। এরপর আরো কিছু সিনেমা থেকে বাদ হওয়া শুরু করেন। তবে কার্তিক ভেঙে না পড়ে নতুন করে নতুন প্রজেক্টে অভিনয় শুরু করেন।

Advertisement

Related Articles

Back to top button