টলিউডবিনোদন

Madhumita Sarcar: একটা ছোট্ট এমএমএস ফাঁস হতেই বদলে দিল জীবন! হইচইতে আসছে মধুমিতার ‘উত্তরণ’

Advertisement
Advertisement

দেখতে দেখতে চারে পা দিল হইচই ওটিটি প্ল্যাটফর্ম। চারে পা দিতেই প্রিয় দর্শকদের জন্য একগুচ্ছ নতুন ছবি-ওয়েব সিরিজ নিয়ে হাজির হল বাংলার সবচেয়ে জনপ্রিয় এই ওটিটি প্ল্যাটফর্ম। এক্কেবারে গোঁড়া থেকেই দর্শক মনে জায়গা করে নিয়েছে হইচই। ‘ব্যোমকেশ’, ‘চরিত্রহীন’, ‘দুপুর ঠাকুরপো’, ‘হ্যালো’, ‘তানসেনের তানপুরা’, ‘একেন বাবু’র মর দেখতে একপ্রকার মুখিয়ে থাকেন দর্শক। 

Advertisement
Advertisement

এবার এই হইচইতে ডেবিউ করতে চলেছে মিষ্টি মেয়ে চিনি থুরি মধুমিতা সরকার। সামনে এস গিয়েছে ওয়েব সিরিজের নতুন পোস্টার। যেখানে এক্কেবারে ‘গার্ল নেক্সট ডোর’ লুকে ধরা দিলেন অভিনেত্রী। স্বপন কুমারের ক্রাইম ফিকশনে একদম চ্যালেঞ্জিং আর নতুন চরিত্রে দেখা পাওয়া যাবে তাঁর। আগের সব চরিত্রের থেকে এবারে ভিন্ন চরিত্রে দেখা যাবে। লেখক সুকান্ত গঙ্গোপাধ্যায়ের লেখা ‘বটতলা’ উপন্যাসের অবলম্বনে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজের চিত্রনাট্য।

Advertisement

অভিনেত্রীর এই ওয়েবের চরিত্রের লুক শেয়ার করে তার নীচে লেখা হয়েছে,’একটি এমএমএস ফাঁস হয়ে যাওয়ার ঘটনা ও তাকে ঘিরে বদলে যাওয়া এক গৃহবধূর জীবনের গল্প বলবে উত্তরণ’। এই পোস্টারে মধুমিতার হাতেও দেখা গিয়েছে একটি মোবাইল। এই ওয়েবের মাধ্যমে সমাজের বাস্তব প্রতিচ্ছবিকেই তুলে ধরবেন পরিচালক মশাই।

Advertisement
Advertisement

ইতিমধ্যে শুক্রবার থেকে এই ওয়েব সিরিজের শ্যুটিং শুরু হয় গিয়েছে। শুক্রবার অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় একেবারে গৃহবধূর বেশেই ছবি পোস্ট করেছেন। এই ছবিতে মধুমিতার সাথে ছিল রাজদীপ গুপ্ত। এই ছবিতে অভিনেত্রীর সিঁথিতে সিদুঁর ছিল। না তিনি বিয়ে করেননি। শ্যুটিং এর ফাঁকে এই ছবি তোলা। তিনি ক্যপাশানে লিখেছেন, ‘খুব ব্যস্ত শ্যুটিং কিন্তু একটা ভালো শুরু।’ সেইসঙ্গে মধুমিতার জুড়ে দেওয়া হ্যাশট্যাগ গুলো স্পষ্ট যে তিনি ‘উত্তরণ’-এর জন্য কাজ শুরু করে দিয়েছেন তিনি। তবে এই নতুন এই ‘উত্তরণ’ যা কবে হইচইতে মুক্তি পাবে তা এখনো ঠিক হয়নি।

উল্লেখ্য,একটা নয়, দুটো ওয়েব সিরিজ আসতে চলেছে মধুমিতার। তবে প্রথমটার নাম জানা গেলেও দ্বিতীয়টা এখনো জানা যায়নি। সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ার পেজে লেখেন, ‘নতুন কিছু শুরু করছি। খুব তাড়াতাড়িই আসবে।’ তবে ‘নতুন কিছু’ নিয়ে এখনই অনুরাগীদের সাথে সাসপেন্স বজায় রাখতে চান। নিঃসন্দেহে বলা যেতে পারে যেখানে মধুমিতা সেখানে চমক থাকে। ওয়েব পর্দায় অভিনেত্রীর এই পথচলাতে অনুগামীরা ভালোবাসা আর শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button