টলিউডবিনোদন

Paayel Sarkar: পরনে নেই ব্লাউজ! খোলা পিঠের ছবি পোস্ট করলেন অভিনেত্রী পায়েল সরকার

Advertisement
Advertisement

কিছুদিন আগে পর্যন্ত অভিনেত্রী পায়েল সরকার প্রচারের আলোয় ছিলেন। বিজেপির প্রার্থী হয়ে ময়দানে নেমেছিলেন। কিন্তু, গোটা রাজ্য যেদিন থেকে সবুজে সবুজ সেদিন থেকেই পায়েল সরকার একপ্রকার নিরুত্তাপ। নাহ, অভিনয় জগতেও তাকে ইদানিং খুব একটা দেখা যায় না। তবে বোল্ড ফটোশ্যুটে নজর কাড়েতেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী পায়েল সরকার। ব্লাউজ ছাড়া শাড়ি পরে আজকাল অনেকেই ফটোশ্যুট করিয়েছেন। তেমনই একই পথে হাঁটলেন অভিনেত্রী। খোলা পিঠ নিয়ে ক্যামেরার সামনেই পোজ দিলেন পায়েল। পরনে তার লাল শাড়ি, খোলা চুল, সঙ্গে মানানসই গহনা। অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ” ভালোবেসে সখী নিভৃত যতনে, আমার নামটি লিখো…..” ব্যাস এরপরে আর কোনো শব্দ লেখেননি অভিনেত্রী।

Advertisement

Advertisement
Advertisement

বেশ কিছু অনুরাগী পায়েলের এমন বোল্ড ছবি চুটিয়ে উপভোগ করেছেন, কেউ একজন যদিও কমেন্ট করে লিখেছেন, “মদনদা ডাকছে তোমাকে”। অবশ্য অভিনেত্রী কারোর কমেন্টের জবাব দেননি।

পায়েলকে বহুদিন পর্দায় দেখা না গেলেও খুব তাড়াতাড়ি সোহম চক্রবর্তী এবং পায়েল সরকারের জুটিকে দেখতে পাবেন দর্শকরা। অভিজিৎ গুহ এবং সুদেষ্ণা রায়ের আগামী ছবি ‘জয় কালী কলকাত্তাওয়ালী’র গল্পে দেখা যাবে ফের সোহম পায়েলকে একসঙ্গে। একটা সময় ‘শুধু তুমি’ দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন পায়েল। কিন্তু, সাফল্য আসে, ‘প্রেম আমার’ দিয়ে। এরপর বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দেন তিনি দর্শকদের। শেষে, ২০১৯ এ ‘জামাই বদল’ এর পর তাকে আর দেখা যায়নি। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকলেও এবার অনেকদিন পর তাকে সিনেমার পর্দায় দেখা যাবে।

Advertisement

Related Articles

Back to top button