বলিউডবিনোদন

হাসপাতালে ভর্তি ফ্যামিলি ম্যান খ্যাত অভিনেতার বাবা, শ্যুটিং ফেলে দিল্লি ছুটলেন মনোজ বাজপেয়ী

Advertisement
Advertisement

বর্তমানে অভিনেতা মনোজ বাজপেয়ীর মাথায় বিনা মেঘে ব্রজপাত। অভিনেতার বাবা হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছেন। তাঁর শারীরিক অবস্থা মোটেই ভালো নয়। এএনআই-এর দেওয়া রিপোর্ট অনুযায়ী, ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত অভিনেতার বাবা রাধাকান্ত বাজপায়ীর অবস্থা বেশ সঙ্কটজনক। এই মুহূর্তে তিনি দিল্লির এক বেসরকারি হাসপাতালে চিকিসাধীন আছেন৷ বাবার শরীর খারাপের খবর কানে আসতেই সমস্ত সিনেমার শ্যুটিং বাতিল করে দিল্লির উদ্দেশে রওনা হয়েছেন মনোজ।

Advertisement
Advertisement

সম্প্রতি মনোজ বাজপেয়ী নিজের পরবর্তী সিনেমার শ্যুটিং এর জন্য কেরলে ছিলেন। কিন্তু পরিবারের এই চরম বিপদে আর শ্যুটিং করতে পারলেননা। তাই সব শ্যুটিং স্থগিত রেখে দিল্লিতে নিজের পরিবারের কাছে ছুটে এসেছেন। যদিও এখনও পর্যন্ত মনোজের তরফ থেকে অভিনেতার বাবার স্বাস্থ্য সম্পর্কিত কোনও খবর ঘোষণা করা হয়নি।

Advertisement

প্রসঙ্গত, নিজের বাবার সঙ্গে অভিনেতার সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ঠ। বেশ কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে এই জনপ্রিয় অভিনেতা জানিয়েছিলেন যে বাবার সহযোগিতা ছিল বলেই এই অভিনয়কে পেশা হিসেবে বেছে নেওয়ার সাহস দেখাতে পেরেছিলেন। বাবার অনুপ্রেরণা আর সহায়তায় তিনি টিনসেল টাউনে পা রেখেছিলেন।

Advertisement
Advertisement

এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, বিহারের একটি ছোট গ্রাম থেকেই তাঁর যাত্রা শুরু। তাঁর বাবা অনেক কষ্টেই মানুষ করেছেন। তিনি চাষী পরিবারের ছেলে। মনোজ চাষবাস সংক্রান্ত বিষয়ে হাতও লাগাতেন নিজের বাবার সঙ্গে। দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। নামী অভিনেতা হয়েও অহংকার করেননি। বরং বিভিন্ন সময় বাবার সঙ্গে নানান মিষ্টি মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। বেশ কয়েক বছর আগে বাবার সঙ্গে নিজের একটি ছবিও টুইটারে পোস্ট করেছিলেন ”দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত অভিনেতা। এই ছবির নীচে ক্যাপশনে লিখেছিলেন ‘আমার গ্রেট বাবা। ওঁর রান্না করা দুর্দান্ত মাটন নিয়ে আলোচনা করছিলাম। ইয়ামইয়াম।’

Copy Code

Advertisement

Related Articles

Back to top button