টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

টেলিটাউনে আরও এক প্রেমের সম্পর্কে চিড়! ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করলেন টেলিভিশনের এই জনপ্রিয় জুটি!

Advertisement
Advertisement

টেলিটাউনে কোনো নতুন সম্পর্ক গড়ার খবর যেমন খুব সহজে আকাশে ভেসে বেড়ায় ঠিক তেমনই কোনো সম্পর্ক ভাঙার কথাও টলিপাড়াতে হাওয়ার মতো ভেসে বেড়ায়। কিছুদিন ধরে টলিপাড়াতে শুধু সম্পর্ক ভাঙনের খবর আসছে। ফের আরো এক সম্পর্ক ভাঙার গুঞ্জন আসছে টলিপাড়াতে। টেলিভিশনের জনপ্রিয় জুটি সায়ন্ত মোদক আর দেবচন্দ্রিমা সিং রায়।

Advertisement
Advertisement

টেলিপাড়ায় আবারও ব্রেক-আপের নতুন ব্রেক আপের গুঞ্জন। নিজেদের প্রেমের সম্পর্ককে ইতি টেনেছেন রিলের এই জনপ্রিয় জুটি। সায়ন্ত ও দেবচন্দ্রিমার প্রেমের সূত্রপাত রিল লাইফে প্রেম করতে করতে হয়। কালারস বাংলা-র ‘কাজললতা’ ধারাবাহিকে কাজের সময় থেকেই দুজনের বিশেষ বন্ধুত্বের সূত্রপাত। প্রায় তিন বছর পেরনোর পর সেই সম্পর্ককে সকলের সামনে আনলেন ২০২০র ১৪ ফেব্রুয়ারিতে। আর নিজেদের ভালোবাসা এই দিনেই উদযাপন করেছিলেন দেবচন্দ্রিমা।

Advertisement

Advertisement
Advertisement

টেলিটাউনের এই জুটি এক সঙ্গেই থাকতেন এবং তাদের দুটি পোষ্য‌ও আছে। প্রায়শই নিজেদের ভালোবাসার নানান মুহূর্ত তাঁরা তুলে ধরতেন নিজেদের সোশ্যাল মিডিয়ার পাতায়। কিছুদিন আগেই দেবচন্দ্রিমার জন্মদিন উদযাপন করতে দেবচন্দ্রিমা এবং সায়ন্ত পৌঁছে গিয়েছিলেন মালদ্বীপে। মালদ্বীপে নানান রোম্যান্টিক মুডে ধরা পড়েছেন। তবে সূত্রের খবর, ভাঙ্গন ধরেছে দেবচন্দ্রিমা এবং সায়ন্তর সম্পর্কে।

ইতিমধ্যেই এই লাভ বার্ডস অপরকে আনফলো করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে দুজন দুজনকে আনফলো করলেও তাদের একসঙ্গে কাটানো দারুন মুহূর্তগুলির সব ছবি বা ভিডিও কোনটাই ডিলিট হয়নি সায়ন্ত বা দেবচন্দ্রিমার পেজ থেকে। সায়ন্ত আর দেবচন্দ্রিমার একটি নিজস্ব ইউটিউব চ্যানেল ও আছে, যেখানে মাঝে মধ্যেই নিজেদের মজার নানান মুহূর্ত ভিডিও করে শেয়ার করেন। এদের অনুগামীরাও এই জুটিকে খুব ভালোবাসেন।

গত জুন মাসেও দুজনে একসাথে কোভিড টিকার ডোজ নিতে দেখা গিয়েছিল। মাস কয়েকের ব্যবধানে এমন কী হল যে দুজন দুজনকে আনফলো করে দিয়েছেন? আদপে এদের ব্রেক আপ হয়েছে কিনা তাও জানা যায়নি। তবে অনুরাগীরা এদের বিচ্ছেদ মেনে নিতে পারছেনা৷ অনেকে আবার মনে করছেন কোনো কারণে মনোমালিন্য হওয়াতে দুজন দুজনকে আনফলো করেছে। আবার অনেকে এই ঝগড়া সাময়িক। এই মুহূর্তে অভিনেত্রী সাঁঝের বাতি ধারাবাহিকে উত্তর পর্বে অভিনয় নিয়ে বেশ ভালোই ব্যস্ত আছেন।

 
যদিও টেলিপাড়ায় এমনও গুঞ্জন শোনা যাচ্ছে, দেবচন্দ্রিমা নাকি ইতিমধ্যেই অন্য এক সহঅভিনেতার সঙ্গে বেশ ঘনিষ্ঠ হয়েছেন। সেই বন্ধুত্বের জেরেই কী সায়ন্তর সঙ্গে ব্রেক-আপ অভিনেত্রীর? এর উত্তর ও পাওয়া যায়নি। উল্লেখ্য, গত মাসেই অভিনেতা অভিষেক বসু তাঁর দীর্ঘদিনের প্রেমিকা অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে ইতি টানেন। সেই বিচ্ছেদের রেশ এখনো কাটেনি। ফের আরো এক সম্পর্কে ভাঙন টেলিপাড়াতে।

Advertisement

Related Articles

Back to top button