কেরিয়ারনিউজ

শতাধিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি জারি রাষ্ট্রায়ত্ত সংস্থা অয়েল ইন্ডিয়ার, চাকরিপ্রার্থীদের জন্য বিশাল সুযোগ

জেনে নিন কিভাবে নিয়োগ হবে এই সমস্ত পদে

Advertisement
Advertisement

চাকরিপ্রার্থীদের জন্য নতুন সুযোগ। একাধিক পদে নিয়োগ করার বিজ্ঞপ্তি প্রকাশ করলো রাষ্ট্রায়ত্ত সংস্থা অয়েল ইন্ডিয়া লিমিটেড। জানা গিয়েছে যোগ্য প্রার্থীদের এবং আগ্রহীদের অয়েল ইন্ডিয়া লিমিটেড নিযুক্ত করবে। অ্যাসিস্ট্যান্ট ওয়েল্ডার, অ্যাসিস্ট্যান্ট ফিটার, অ্যাসিস্ট্যান্ট ডিজেল মেকানিক, অ্যাসিস্ট্যান্ট রিগ ইলেকট্রিশিয়ান, গ্যাস লগার, কেমিক্যাল অ্যাসিস্ট্যান্ট, ড্রিলিং রিগম্যান, অ্যাসিস্ট্যান্ট মেকানিক এবং ইলেকট্রিক্যাল সুপারভাইজার পদের জন্য নিয়োগ প্রক্রিয়া শুরু করছে রাষ্ট্রায়ত্ত সংস্থা অয়েল ইন্ডিয়া লিমিটেড।

Advertisement
Advertisement

সর্বমোট 115 শূন্য পদের জন্য লোক নেওয়া হবে। তবে প্রত্যেকটির জন্য আলাদা আলাদা যোগ্যতা প্রয়োজন হবে। চুক্তিভিত্তিক পদে নিয়োগ করা হবে অয়েল ইন্ডিয়া লিমিটেড এর পক্ষ থেকে। প্রথমে ছয় মাসের জন্য নিয়োগ করা হবে। তারপর যদি কাজ ভাল হয়, পরীক্ষায় ভালো ভাবে উত্তীর্ণ হতে পারে এবং শারীরিক পরীক্ষা ঠিকঠাক থাকে তাহলে সেই কর্মীকে আরো ছয় মাসের জন্য রাখতে পারে অয়েল ইন্ডিয়া লিমিটেড। সুতরাং বলতে গেলে চুক্তির সর্বোচ্চ মেয়াদ হবে বারো মাস। চলুন জেনে নেওয়া যাক কোন কোন পদের জন্য কবে পরীক্ষা নেওয়া হচ্ছে।

Advertisement

walk-in-interview বা স্কিল পরীক্ষার দিন –

Advertisement
Advertisement

1. অ্যাসিস্ট্যান্ট ফিটার – 18 ই আগস্ট

2. অ্যাসিস্ট্যান্ট ওয়েল্ডার – 16 ই আগস্ট

3. গ্যাস লগার – 25 আগস্ট

4. অ্যাসিস্ট্যান্ট ডিজেল মেকানিক – 20 আগস্ট

5. ইলেকট্রিক্যাল সুপারভাইজার – 23 আগস্ট

6. অ্যাসিস্ট্যান্ট রিগ ইলেকট্রিশিয়ান – 30 আগস্ট।

7. কেমিক্যাল অ্যাসিস্ট্যান্ট – 2 সেপ্টেম্বর

8. ড্রিলিং রিগ ম্যান – 8 সেপ্টেম্বর

9. কেমিক্যাল অ্যাসিস্ট্যান্ট পাম্প – 6 সেপ্টেম্বর

10. অ্যাসিস্ট্যান্ট মেকানিক – 13 সেপ্টেম্বর

সমস্ত পরীক্ষার দিন ঘোষণা করে দেওয়া হয়েছে। ওয়াক ইন ইন্টারভিউ এবং স্কিল পরীক্ষার দিন আপনারা নথিভুক্ত করতে পারবেন নিজের নাম। সকাল সাতটা থেকে সকাল এগারোটা পর্যন্ত নথিভুক্তিকরণ প্রক্রিয়া চলবে। এই পরীক্ষা নেওয়া হবে এমপ্লয়ি ওয়েলফেয়ার অফিস, নেহেরু ময়দান, অয়েল ইন্ডিয়া লিমিটেড, দুলিয়াজান অসমে।

আপনারা এই পরীক্ষার ব্যাপারে আরও সমস্ত কিছু জানতে অয়েল ইন্ডিয়া লিমিটেড এর অফিশিয়াল ওয়েবসাইট https://www.oil-india.com এ যেতে পারেন।

Advertisement

Related Articles

Back to top button