টলিউডবিনোদন

Srabanti Chatterjee: বিয়ে টেকেনি তিন তিনবার, তবুও ভালোবাসার খোঁজে অভিনেত্রী শ্রাবন্তী

Advertisement
Advertisement

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং এখন টলিপাড়ার হটকেক। এদের বৈবাহিক সম্পর্কের টানাপোড়েনের খবর এখন সকলেরই জানাআগের দুটো বিয়ে ও টেকেনি শ্রাবন্তীর। হঠাৎ করে সকলকে চমকে দিয়ে ২০১৯-এর জুন মাসে গোপনে পঞ্জাবের এক গুরুদ্বারে বিয়ে করেছিলেন অভিনেত্রী। প্রথম প্রথম তৃতীয় বরের সঙ্গে ঘনিষ্ঠ ছবিতে ভরা থাকত অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার দেওয়াল। তৃতীয় বিয়ে নিয়ে নানান ভাবে ট্রোলড হতে হয় অভিনেত্রীকে। তবে কোনোদিন তা পাত্তা দেননি অভিনেত্রী।

Advertisement
Advertisement

Advertisement

গত বছর অক্টোবর থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী আর রোশন।মাত্র ১৭ মাস সংসার করেছেন রোশন-শ্রাবন্তী। তবে গত ৯ মাস যাবত এক ছাদের তলাতেও একে ওপরের থেকে আলাদা থাকার মাঝেনিজের স্ত্রীকে নিজের কাছে ফিরে পেতে আদালতের দ্বারস্থ হন রোশন। যেখানে তিনি জানিয়েছেন আগে আলাদা থাকলেও এখন তিনি একসাথে থাকতে চান, সংসার করতে চান। অভিনেতা-স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তিনি বেশ কয়েক মাস ধরেই আলাদা থাকছিলেন। চলত মাসের ১৪ জুলাই বুধবার সেই দেওয়ানি মামলার শুনানি ছিল।

Advertisement
Advertisement

কিন্তু আদালতে অনুপস্থিত ছিলেন শ্রাবন্তী স্বয়ং। তাহলে কি তিনি রোশনের সাথে পুনরায় ঘর বাঁধতে চাননা? তবে শ্রাবন্তীর আইনজীবী আদালতে উপস্থিত হয়ে নিজের মক্কলের তরফে কিছুটা সময় চেয়ে নিয়েছেন। আদলত এই বিতর্কিত জুটির মামলার পরবর্তী শুনানির দিন ধার্য রয়েছে ২১ অগস্ট।তবে এখন টলিপাড়াতে নতুন গুঞ্জন শ্রাবন্তী নাকি চতুর্থ প্রেমে মজেছেন। অভিনেত্রীর নতুন চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী বলে এক ব্যবসায়ী। এই অভিরুপ শ্রাবন্তীর পড়শী কুটুম। কিছুদিন আগেই নাকি তিনি সেরে ফেলেছেন আংটি বদলের অনুষ্ঠান। এখন শুধু অপেক্ষা রোশনের ডিভোর্সের তাহলে বিয়েটা সেরে নেবেন।

রোশনের সঙ্গে আলাদা থাকলেও প্রায়শই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নানান ইঙ্গিতবাহী বার্তা সোশ্যাল মিডিয়া পোস্ট করেন এই টলি অভিনেত্রী। ফের মঙ্গলবার সকালে সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী নতুন ছবি পোস্ট করলেন। নিজের একটি সেলফি ছবি পোস্ট করলেন। অভিনেত্রীর পরণে ছিল অফ হোয়াইট প্রিন্টেট শার্ট আর খোলা চুল আর লাইট মেক আপ। আর এই ছবির নীচে ক্যপাশানে লিখলেন , ‘জীবনে একটা মাত্রই খুশি রয়েছে, তুমি ভালোবাসবে এবং কেউ তোমাকে ভালোবাসবে’।অবশ্য অভিনেত্রীর বার্তা যাই হোক শ্রাবন্তীর এই বাঁকা চোখের চাউনি রীতিমতো ঘায়েল করেছে বহু অনুরাগীদের। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisement

Related Articles

Back to top button