টলিউডবিনোদন

Madhubani: কেশবের জন্য বড় সিদ্ধান্ত মধুবনি আর রাজার! ভাইরাল পোস্ট

Advertisement
Advertisement

বিয়ের সাড়ে ৪ বছর পর করোনা আবহে প্রথমবার বাবা মা হন টলিপাড়ার মিষ্টি দম্পতি মধুবনী-রাজা। গত বছর পুজোর সময়ে নানান দেবতার নাম করে এই সুখবরটি নিজের সকল অনুরাগীদের বলেই ফেলেন মধুননী। ৯ মাস অপেক্ষা করার পর গত ১০ এপ্রিল মধুবনীর কোল আলো করে পুত্রসন্তানের জন্ম হয়, পুত্রের জন্মের পরেই রাজা সোশ্যাল মিডিয়ায় ছেলের একটি ছবি দিয়ে পোস্ট করে সবাইকে জানান দেয় যে তাঁর ছেলে হয়েছে, তবে ছেলের মুখ কায়দা করে ইমোজি বসিয়ে দিয়েছিল রাজা।

Advertisement
Advertisement

সদ‍্য সদ‍্য নতুন মাতৃত্বের সুখ উপভোগ করেছেন অভিনেত্রী মধুবনী গোস্বামী। ছেলেকে আদর করে রাজা মধুবনী নাম দিয়েছেন কেশব। দেখতে দেখতে কেশব বড় হয়েছে। কিছুদিন আগে এই ছোট্ট একরত্তি তিন মাসে পা দিয়েছে সকলের আদুর কেশব। এই ছোট্ট কেশবকে নিয়ে অভিনেত্রীর দিন রাত কেটে যাচ্ছে৷ কখনো ছেলেকে নিয়ে খেলছে তো কখনো ছেলেকে গান গেয়ে ঘুম পাড়াচ্ছে। সম্প্রতি ছেলেকে নিয়ে প্রথম রথযাত্রা উদযাপন করলেন।

Advertisement

Advertisement
Advertisement

সদ্য ছেলের তিন মাসে পা দিয়েছে। তাই ছেলের তিনমাস জন্মদিন উপলক্ষে একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। কেশবকে কোলে নিয়ে হাসিমুখে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। ক‍্যাপশনে লিখেছেন, ‘শুভ তিন মাস আমার ভালবাসা, আমার বাসুদেব’। এর মাঝেই মধুবনী আর রাজা এক বড় সিদ্ধান্ত নিলেন। ফের নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ছেলে কেশবের সাথে একটি মিষ্টি ছবি শেয়ার করলেন। এবারেও ছেলের মুখ দেখালেননা। ছেলেকে বুকে জড়িয়ে পোজ দিলেন অভিনেত্রী।

বললেন তাঁরা দুজনে কেশনের জন্য গর্বিত। এই তিনমাসে ছেলের জন্য কোনো আয়া রাখেননি আর ভবিষ্যতেও রাখবেননা। তিনি নিজের অনুগামীদের সাথে ছেলেকে নিয়ে সিদ্ধান্তের কথাও জানালেন। তিনি ছেলের জন্যই এখনো অভিনয় জগতে ফিরবেননা। তিনি চাননা তাঁদের প্রিয় কেশব কোনো আয়ার কাছে বড় হোক। এখন কেশব তাঁর কাছে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আরো বলেন তাঁরা সিদ্ধান্ত নিয়েছে এই করোনা পরিস্থিতিতে ছেলের জন্য ধুমধাম করে অন্নপ্রাশন হবেনা। ছেলের সাবধানতার জন্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অভিনেত্রীর এই সিদ্ধান্তকে অনেকে প্রশংসা করেছেন। অনেকে কেশবকে ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisement

Related Articles

Back to top button