টলিউডবিনোদন

অমৃতসরের স্বর্ণমন্দিরে সকলের ‘প্রিয় দিদি’ রচনা ব্যানার্জী! রইল সমস্ত ছবি

Advertisement
Advertisement

টলি ইন্ডাস্ট্রির অতি পরিচিত আর জনপ্রিয় মুখ হল রচনা ব্যানার্জী। কয়েক যুগ ধরে নিজের অভিনয় করে তার জাদু চলেছে সিনে ইন্ডাস্ট্রিতে। একের পর এক হিট বাংলা সিনেমায় অভিনয় করে বাঙালি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তাঁর অভিনয় দক্ষতা এবং নিজের লুকস এর জন্য আজও তিনি একই ভাবে জনপ্রিয়তার শীর্ষে আছেন। বর্তমানে টেলি ইন্ডাস্ট্রির সাথে বহুদিন যুক্ত। টলিউড থেকে বলিউড সফর ছিল অভিনেত্রীর বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন। এছাড়া তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন এই বঙ্গ তনয়া।

Advertisement
Advertisement

এখন খুবই কম সিনেমাতে অভিনয় করেন৷ এখন তিনি রিয়ালিটি শোয়ের সঞ্চালিকা। এখন তিনি দিদি নং ওয়ানেদ সকলের প্রিয় দিদি। দিদি নাম্বার ওয়ানের সেটেও বহু প্রতিযোগীর সাথে নাচতে দেখা যায় সকলের প্রিয় রচনাকে। এই মজার খেলার রিয়ালিটি শোয়ে রচনার সঞ্চালনা চ্যানেলের টিআরপি দিন দিন বাড়িয়ে চলেছে। টানা ১০ বছর ধরে তিনি এই শোয়ের দায়িত্বে রয়েছেন। তবে এর মাঝে এক বিন্দু হাঁফিয়ে যাননি।

Advertisement

Advertisement
Advertisement

অভিনেত্রী দিদি নাম্বার ওয়ান সঞ্চালনার পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম পেজে বেশ ভালাই সক্রিয় থাকেন। প্রায়শই নিজের ফটোশুট আর রিল ভিডিয়োর জন্য রচনা বেশ ভালোই হিট ইন্সটাগ্রাম পেজে। আগের বছর করোনার জন্য বাড়িতে ছেলেকে নিয়ে সময় কাটাতে হয়েছে অভিনেত্রীকে। করোনার জন্য বাইরে না থেকেই প্রতিটি উৎসব ছেলে আর বন্ধুদের সাথে ঘরোয়া আমেজে সেলিব্রেশন করেছেন অভিনেত্রী। এমনকি এই বছর করোনার জন্য নববর্ষ উদযাপন করেছেন অভিনেত্রী।

তবে করোনার প্রকোপ অনেকটাই কমেছে। আর অভিনেত্রীর ভ্যাক্সিনেশন ও হয়ে গেছে৷ তাই তিনি কাজ থেকে ছুটি নিয়ে উড়ে গেলেন অমৃতসর। আর অমৃতসর গেছেন সেখানকার স্বর্ণমন্দিরে যাবেননা তা কি হয়। তাই তো তিনি সেখানে চলে গেলেন। সাদা কুর্তি, মাথায় ওড়না, আর পালাজো। অভিনেত্রী সেখানে সাধারণ মানুষের ভীড়ে মিশে গিয়েছেন। ক্যপশানে লিখেছেন ‘অমৃতসরের এই স্বর্ণমন্দির সকলের জন্য’। ছবি শেয়ারের সাথে সাথে অনুরাগীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisement

Related Articles

Back to top button