টলিউডবিনোদন

১১ বছর আগে হারিয়েছিলেন বাবাকে, মৃত্যু দিবসে আবেগঘন বার্তা ঋতুপর্ণার

বাবার মৃত্যুবার্ষিকীতে বাবার উদ্দেশ্যে খোলা চিঠি লিখেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

Advertisement
Advertisement

বিশ্বের প্রত্যেকটি মেয়ের কাছে বাবা সবথেকে গুরুত্বপূর্ণ মানুষ। বাবার বিকল্প কখনোই হতে পারেনা। কোন মেয়ের কাছে তার বাবা মানে ভালবাসার একটা অন্য জায়গা। সে চলচ্চিত্র অভিনেত্রী হোক কিংবা কোন সাধারণ মানুষ সবার ক্ষেত্রেই বাবার সংজ্ঞাটা একই। দীর্ঘ ১১ বছর আগে আজকের দিনেই বাবাকে হারিয়ে ছিলেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আজ বাবার মৃত্যুবার্ষিকীতে সামাজিক মাধ্যমে বাবাকে নিয়ে একটা খোলা চিঠি লিখলেন টলিউড ক্যুইন’ ঋতুপর্ণা।

Advertisement
Advertisement

এই পোস্টে বাবার সঙ্গে তিনি একটি ছবি শেয়ার করেছেন যে ছবিতে দেখা যাচ্ছে ঋতুপর্ণা তার বাবার পাশে দাঁড়িয়ে রয়েছেন এবং দুজনের মুখেই হাসি। বাবার প্রতি এই চিঠিতে তিনি নিজের মনের সমস্ত কথা একেবারে উজাড় করে দিয়েছেন। তিনি প্রকাশ্যে জানিয়েছেন আজও তিনি তার বাবাকে মিস করেন। তার প্রত্যেকটি লেখায় বাবার প্রতি তার ভালোবাসার প্রমাণ উঠে আসে।

Advertisement

তিনি বাবার খিল খিল করা হাসির শব্দে এখনো শুনতে পান বলে জানিয়েছেন। তিনি জানিয়েছেন এখনো সবকিছুতে তিনি বাবাকে খুঁজে পান, যদিও তিনি বাবার সেই ফোন কল মিস করেন। তার জীবনের অনেক কিছুর সঙ্গে জড়িয়ে রয়েছেন তার বাবা। তাই আজও তার বাবা তার সবথেকে বড় ভালোবাসা জায়গাটা দখলকরে রয়েছেন।

Advertisement
Advertisement

আপাতত অভিনেত্রী ব্যস্ত রয়েছেন অন্তর্দৃষ্টি ছবির শুটিংয়ের জন্য। স্প্যানিশ ছবি জুলিয়াস আইস এর বাংলা রিমেক হলো অন্তর্দৃষ্টি সিনেমা। এই সিনেমায় পরিচালনার কাজ করছেন কবির লাল। এছাড়া ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় ধারাবাহিক এখানে আকাশ নীল এর ডাক্তার উজান চ্যাটার্জীর ভূমিকায় অভিনয় করা টলিপাড়ার হার্টথ্রব শন বন্দ্যোপাধ্যায়। এছাড়া অভিনেতা ইন্দ্রজিৎ চক্রবর্তীকে এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় আমরা দেখতে পেতে চলেছি। আপাতত এই ছবির শুটিং করতে ব্যস্ত অভিনেত্রী ঋতুপর্ণা।

Advertisement

Related Articles

Back to top button