ভাইরাল & ভিডিও

আইলারে, সাদা তোয়ালে পড়ে অসাধারন নাচ স্যান্ডি সাহার পাশে সুন্দরী! তুমুল গতিতে ভাইরাল

Advertisement
Advertisement

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ায় আসক্ত সকলে। ফেসবুক থেকে ইউটিউব কিংবা হোয়াটস অ্যাপ থেকে ইন্সটাগ্রাম রিল কোথাও মানুষের বিনোদনের অভাব হয়না। সকাল থেকে রাত মানুষকে পুরো দমে এন্টারটেইন করতে সোশ্যাল মিডিয়ায় হাজির থাকে কত না কত জিনিস। জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা সাধারণ মানুষকে সর্বদা বিনোদনে ভরিয়ে রেখেছেন। এই ইউটিউবার সারা ভারতবাসীর কাছে এক জনপ্রিয় নাম। এমনকি স্যান্ডিকে চেনেন না এমন মানুষও খুবই কম আছেন।

Advertisement
Advertisement

 
লাইভে এসে কখনো মুখে ‘কাদা কাদা’ প্যাক মাখাই বলুন বা কোনো সেলিব্রেটিকে কাল সর্প চুমু। আবার কখনোও দুষ্টু মিষ্টি ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার শিরোনামে এসেছেন। তাঁর কথা বলার ধরণ দেখলে রীতিমতো হেসে লুটোপুটি খায় আমজনতা। কখনও কারোর নেগেটিভ কমেন্ট আবার কখনও কারোর পজেটিভ কমেন্ট নিয়ে এগিয়ে চলেছে স্যান্ডি। তবে, নেগেটিভ কমেন্ট দেখে লজ্জা পেয়ে পিছিয়ে যাননি বরং নেগেটিভিটি নিয়ে নিজের কাজে এগিয়ে এসেছেন। কখনো নাইটি পড়ে রাস্তায় বেরিয়ে পড়ছেন কখনো শাড়ি পড়ে তাক লাগিয়ে দিয়েছেন।

Advertisement

Advertisement
Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়া মজেছে সিলেটের জনপ্রিয় গান আইলারে। এবারে এই ট্রেন্ডে গা ভাসালেন স্যান্ডি সাহা নিজে। ভিডিয়োতে দেখা যাচ্ছে একটা ঘরে স্যান্ডির পরণে সাদা তোয়ালে আর থুতুনিতে মাস্ক আর পাশে সুন্দরী যুবতী। দুজনে মনের আনন্দে আইলারে গানে তুমুল নাচলেন। এই গানের তালে নেচে সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছেন দুজনেই। দুজনের নাচের স্টেপ দেখে অনেকে ইয়ার্কি মেরেছেন তো অনেকে প্রশংসা ও করেছেন। তিন হাজারের বেশি লাইক ছড়িয়েছে এই ভিডিও। নিমেষে ভাইরাল হয় বাংলাদেশের এই আঞ্চলিক গানের ভিডিও।

Advertisement

Related Articles

Back to top button