বলিউডবিনোদন

নিক-প্রিয়াঙ্কার ১৪৪ কোটির বাড়ি, দেখুন অন্দরমহলের কিছু ছবি

Advertisement
Advertisement

প্রিয়াঙ্কা চোপড়া যেমন বলিউডের প্রথম সারির নায়িকা ঠিক একইভাবে তিনি এখন হলিউডের নায়িকা। বর্তমানে স্বামী নিক জোনাসের ঘরণী প্রিয়াঙ্কা। সংসারের পাশাপাশি চুটিয়ে অভিনয় করছেন। এখন মার্কিন মুলুকের স্থায়ী বাসিন্দা অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী আমাজন প্রাইমের স্পাই সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিং নিয়ে বেশ ব্যস্ত আছেন। এছাড়া রুশো ব্রাদার্সের সঙ্গে মিসেস জোনাস অ্যাভেঞ্জার্সের শ্যুটিং করবেন বলে জানা গিয়েছে। প্রিয়াঙ্কাকে দেখা যাবে ‘ম্যাট্রিক্স ৪’ এবং ‘দ্য টেক্সট ফর ইউ’তে। দুই ছবির শ্যুটিং শেষ।

Advertisement
Advertisement

Advertisement

কয়েকদিন আগেই প্রিয়াঙ্কা শেষ করেছেন তাঁর আপকামিং ছবি ‘টেক্সট ফর ইউ’র শুটিং। অভিনেত্রী শুধু অভিনয়ে নিজেকে সীমাবদ্ধ রাখেনি। গায়িকা, প্রযোজক আর লেখিকা হিসেবে তিনি বেশ খ্যাতি লাভ করেছেন।বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং হলিউড পপ তারকা নিক জোনাসের প্রেম পর্বের খবর প্রায়শই পেজ থ্রির শিরোনামে থাকে। কেবলমাত্র বি-টাউনই হলিউডেও বেশ পরিচিতি এই হেভিওয়েট কাপল। মাত্র ১ বছরর আলাপে এই জনপ্রিয় তারলা বিয়ে করেন। বিয়ের ঠিক ১ বছর পর লস অ্যাঞ্জেলেসে ১৪৪ কোটির এই ম্যানশন কেনেন নিক-প্রিয়াঙ্কা। আর সেখানেই সুখের সংসার তৈরি করেছেন এই জুটি।

Advertisement
Advertisement

এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের বাড়ি সম্পর্কে নানান কথা বলেন। তিনি বলেন, যতক্ষণ তাঁর চারপাশে ভালোবাসার মানুষরা রয়েছে, সেটাই অভিনেত্রীর কাছে বাড়ি। মুম্বই, নিউ ইয়র্কের পাশাপাশি এখন তাঁর একটা লস অ্যাঞ্জেলেসেও একটি বিলাসবহুল বাড়ি রয়েছে।  এই বাড়িটি তিন রকম জমির ওপর রয়েছে। নিক-প্রিয়াঙ্কার এই বাড়িতে রয়েছে ৭টি শয়ন কক্ষ, ১১টি বাথরুম। আর এই সেলিব্রেটির পোষ্যদের পোষ্য ডায়ানা, পান্ডা পাঙ্ক এবং জিনোর  জন্য আলাদা ঘর আর বাথরুম রয়েছে। প্রিয়াঙ্কা-নিকের বাড়ির বৈঠক খানা দেখার মতো। রয়েছে একটি সুন্দর ক্রিম রঙের সোফা, পাথরের ফায়ারপ্লেস, নিচু কাঠের কফি টেবিল যাতে কফি ডেট ও করা যেতে পারে। আর এই বৈঠকখানাতে মেঝে থেকে সিলিং পর্যন্ত বড় জানালা। 

শরীরচর্চার জন্য নিক-প্রিয়াঙ্কার বাড়িতেই রয়েছে জিম। যেখানে দুইজনের শরীরচর্চা করার ছবি প্রায়ই নিকের ইনস্টাগ্রামে উঠে আসে। এরা বাড়ি থেকে সুন্দর সি বিচ দেখতে পায় কারণ বাড়ির পিছনে আছে সি বিচ আবার অন্যপ্রান্তে আছে পাহাড়। আর বাড়ির সামনেই রয়েছে বিশাল ফাঁকা এলাকা, যা সবুজ গাছপালা দিয়ে ঘেরা।এমনকি বাড়ির মধ্যেও রয়েছে বড় সুইমিং পুল। বাড়ির একটি ঘরে আছে প্রজেক্টর। যাতে বাড়ির সকলে একসাথে সিনেমা দেখতে পারেন, তার সুবন্দোবস্ত রয়েছে। বাড়িতেই রয়েছে টেবিল টেনিস সহ বিভিন্ন ইনডোর গেম খেলার ব্যবস্থা। তাহলে বুঝতে পারছেন এই বাড়িতে থাকলে বেশি বাইরে যাওয়ার প্রয়োজন। বাড়িতেই রয়েছে বিলাসবহুল ব্যবস্থা।

Advertisement

Related Articles

Back to top button