টলিউডবিনোদন

রান্নাঘরে বিশেষ অতিথি! রাস্তায় হাত পাতা অভিনেতাকে সাহায্যের হাত বাড়ালেন সুদীপা

Advertisement
Advertisement

সময়ের চাকা বড়ই অদ্ভুত। আজ আপনার সময় যদি ভালো হয় তাহলে কাল খারাপ হতেই পারে। সময়ের কোনো নিশ্চিয়তা নেই। এরকমই এক উদাহরণ হল শঙ্কর ঘোষাল। হ্যাঁ এই অভিনেতা একসময় টলিপাড়ার অতি পরিচিত নাম ছিল। সময় এগানোর সাথে কোথায় যেন হারিয়ে গিয়েছেন। টলিউডের দীর্ঘ ৫০ বছরের প্রবীণ অভিনেতা শঙ্কর। একসময়ে এই প্রবীণ অভিনেতা মহানায়ক উত্তম কুমারের সাথে ‘প্রতিশোধ’ ছবিতে সহ অভিনেতা হিসেবে অভিনয় করেছিলেন। তবে সেই অভিনেতার আজ সময়ের চাকা ঘুরে নিয়ে এসেছে ভিক্ষাবৃত্তিতে।

Advertisement
Advertisement

হ্যাঁ ঠিক এটাই হয়েছে অভিনেতার সাথে কাজের অভাবে। এই মানুষটাকে অভিনয় জগৎ আজ ভুলতে বসেছে। তাই তিনি আজ কলকাতার রাস্তায় ভিক্ষা করছিলেন পেট চালানোর জন্য। এঅ অভিনেতার খারাপ অবস্থার খবর কানে যায় অভিনেত্রী ঐন্দ্রিলা এবং তার প্রেমিক সব‍্যসাচী চৌধুরীর কাছে। নিজের ফেসবুক পেজে শঙ্কর ঘোষালের জন‍্য সাহায‍্য চেয়ে একটি বড়সড় পোস্ট করেছেন অভিনেতা সব্যসাচী। ক্যন্সার পেটেন্ট ঐন্দ্রিলা সাহায্য করেছেন। এই পোস্টের পর পর রাতারাতি অভিনেতার ব্যাঙ্কে ৪০ হাজার টাকা ঢুকে গিয়েছিল। তবু তার থেকেই দরাজ মনের অভিনেতা ৩ হাজার টাকা দান করেছেন এক দুঃস্থ পরিবারের খাদ্য কষ্ট ঘোচাতে।

Advertisement

এবার এই অভিনেতার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন রান্নাঘরের রানী সুদীপা সুদীপা চট্টোপাধ্যায়। এই সাহায্য টাকার জন্য না কাজের জন্য। হ্যাঁ, প্রথম শুরুটা তিনিই করলেন। মহামারীর কারণে রিয়ালিটি শোয়ের শ্যুটিং কিছুদিন বন্ধ রাখারই সিদ্ধান্ত নিয়েছিলেন রান্নাঘরের সঞ্চালিকা। তবে অভিনেতার কথা জানতে পেরে নিজের মত পরিবর্তন করেন সুদীপা। রান্নাঘরে আমন্ত্রণ করলেন প্রবীণ অভিনেতা শঙ্কর ঘোষালকে। এই পর্ব দেখা যাবে মে মাসের শেষে ৩১ তারিখে। এই পর্বে সুদীপা নিজের হাতে রাঁধবেন ঠাকুর বাড়ির দুই হারিয়ে যাওয়া পদ সির্কা মাছ আর ওলের কোফতা কারি।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন সুদীপা। সেই ছবিতে শ্যুটিং ফ্লোরে সুদীপার হাসিমুখে দেখা গিয়েছে প্রবীন অভিনেতাকে। পোস্টটি শেয়ার করে শ্যুটিং করার অভিজ্ঞতা লিখলেন সাথে লিখলেন যাঁরা অভিনেতাকে সাহায্য করতে ওনার অ্যাকাউন্ট নম্বর চাইছেন, তাঁদের সকলকে আন্তরিক ধন্যবাদ। কিন্তু ওনার সাহায্যের নয়, কাজের প্রয়োজন। অভিনেতা তো তাই তাকে লাইট, রোল ক্যামেরা আর অ্যাকশন শুনলেই কতটা খুশি হয় তা এই ছবিই যথেষ্ট। সুদীপারওনাকে পেয়ে আপ্লুত,সমৃদ্ধ। সকলের শুভকামনার জন্য ধন্যবাদ শব্দটা বড় কম। তবু, ধন্যবাদ। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisement

Related Articles

Back to top button