বলিউডবিনোদন

এক বছরও কাটেনি সুশান্তের মৃত্যু! এরইমধ্যে মারা গেলেন সুশান্তের সহ অভিনেত্রী

Advertisement
Advertisement

করোনার দ্বিতীয় ঢেউ থেকে রেহাই পাচ্ছেনা কেউ। দেশের বিভিন্ন অংশ থেকে শুধু মানুষের মৃত্যুর খবর। বাদ যাচ্ছে না বিনোদন জগৎো।। এ কোভিড ১৯ ভাইরাসে আক্রান্ত হয়ে ফের প্রাণ হারালেন আরো এক সেলিব্রেটি। এবার করোনাতে শহীদ হলেন মারাঠি অভিনেত্রী অভিলাষা পাটিল। বুধবার রাতে প্রয়াত হন এই অভিনেত্রী। তিনি শুধু মারাঠি ছবতে অভিনয় করেননি, বলিউডে বেশ কিছু সিনেমাতে কাজ করেছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৭।

Advertisement
Advertisement

প্রয়াত সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘ছিঁছোরে’ সিনেমাতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন অভিলাষা। এছাড়া ‘গুড নিউজ’ ‘বদ্রীনাথ কি দুলানিয়া’ ‘মালাল’ সিনেমায় কাজ করেছিলেন তিনি। এছাড়া বহ জনপ্রিয় মারাঠি ছবি, যেমন ‘তুঝা মুঞ্ঝা অ্যারেঞ্জ ম্যারেজ’, ‘বায়কো দেতা কা বোয়কো’, ‘পিপসি’-তে অভিনয় করেছেন তিনি। বায়কো দেতা কা বায়কো’র মতো ছবি। ডিজনি প্লাস হটস্টারের ‘ক্রিমিনাল জাস্টিস’ সিরিজের দ্বিতীয় সিজনেও দেখা গিয়েছিল তাঁকে।

Advertisement

অভিলাষার মৃত্যুর খবর বৃহস্পতিবার নিশ্চিত করেন মারাঠি ধারাবাহিক ‘বাপ মানুষ’ খ্যাত অভিনেতা সঞ্জয় কুলকর্ণি। এই ধারাবাহিকে সঞ্জয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করছিলেন অভিলাষা। তিনি এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, তিনি অভিলাষার শারীরিক অবস্থার খবর জানতে পেরেই তাঁকে ফোন করেন। কিন্তু সেই সময় তাঁর দুটি ফোন সুইচ অফ থাকায় অন্য এক অভিনেতাকে ফোন করেন। তাঁর থেকেই অভিলাষার শারীরিক অবনতির কথা জানতে পারেন তিনি।

Advertisement
Advertisement

এরপর তিনি জানতে পারেন অভিলাষা কিছুদিন আগে বারাণসী গিয়েছিলেন কোনো ওয়েব সিরিজ শ্যুটিং এর কাজে। সেখানেই তাঁর জ্বর আসে। মুম্বই ফেরার পথে করোনা পরীক্ষা করান এরপর রিপোর্ট পজিটিভ আসে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে অভিলাষার মৃত্যু সংবাদ আসে তাঁর কাছে। অভিনেত্রীর অনেক স্বপ্ন ছিল তবে করোনার কাছে হেরে গেল তাঁর সব স্বপ্ন। অভিনেত্রী বিবাহিতা। ছোট ছেলে ও মা রয়েছেন। অভিনেত্রীর মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন সকলে। অভিনেত্রীর মৃত্যুর খবর প্রকাশ্যে আসতে শোকপ্রকাশ করেছেন মারাঠি ও বলিউড জগতের অনেকে।

Advertisement

Related Articles

Back to top button