Today Trending Newsনিউজপলিটিক্সবিনোদনরাজ্য

বাইক মিছিল করে মনোনয়নপত্র জমা দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

Advertisement
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচন দোরগোড়ায় এসে উপস্থিত হয়েছে। ইতিমধ্যেই রাজ্যের সমস্ত রাজনৈতিক দল তাদের প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়েছে। প্রার্থীরা তাদের নিজ কেন্দ্রে প্রচারে বেরিয়ে পড়েছে। এবার আজ অর্থাৎ মঙ্গলবার মনোনয়নপত্র জমা দিলেন বিজেপির তারকা প্রার্থী তথা টলিউড গ্ল্যামার কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি এবার একুশে বিধানসভা নির্বাচনে বেহালা পশ্চিমের গেরুয়া সৈনিক হয় নির্বাচনে লড়বেন। তিনি আজ বেহালা থেকে আলিপুর জেলা শাসকের কার্যালয় অব্দি মিছিল করে যান।

Advertisement
Advertisement

বেহালা পশ্চিম বিজেপি তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আজ দলীয় সমর্থকদের নিয়ে হুডখোলা জিপে বসে আলিপুরের জেলাশাসক কার্যালয়ে পৌঁছায়। তার সামনে পিছনে মিছিল করে এগিয়ে যায় শয়ে শয়ে বাইক। আজকে অভিনেত্রীর পরনে ছিল সাদা কমলার মিশেল একটি শাড়ি যাতে পদ্মফুলের মোটিফের ছোঁয়া আছে। তার সাথে তার পরনে শোভা পেয়েছে কমলা ফুলহাতা ব্লাউজ। তিনি আলিপুর কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়ে সেটি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রকাশ করেন।

Advertisement

মনোনয়নপত্র জমা দিয়ে তারকা অভিনেত্রী আত্মবিশ্বাসী সুরে বলেছেন, “আমার বিশ্বাস আমি জিতব। মানুষ আমার পাশে আছেন।” এছাড়াও তিনি বলেছেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে পশ্চিমবঙ্গকে দুর্নীতিমুক্ত করতে ও তোলাবাজি রুখতে বিজেপিকে নির্বাচিত করুন। বেহালা পশ্চিমে মানুষের সুখে-দুখে পাশে দাঁড়ানোর শপথ নিয়ে আজ আমি মনোনয়নপত্র জমা দিলাম। সোনার বাংলার সংকল্প নিয়ে আজমির সামাজিক উন্নয়নের সাথে নিজের জীবনকে আত্মনিয়োজিত করলাম।”

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button