বলিউডবিনোদন

কপালে তৃতীয় চোখ, শিবের আরাধনায় নতুন লুকে সইফ পুত্র তৈমুর, ভাইরাল ছবি

শিবরাত্রির সকাল সকাল কপালে একটি তৃতীয় চোখ একে পাপারাজ্জিদের সামনে পোজ দিতে দেখা গেল তৈমুরকে।

Advertisement
Advertisement

সাইফ আলি খান এবং করিনা কাপুরের পুত্র তৈমুর আলি খান সবসময়ই পাপারাজ্জিদের জন্য একটি হট টপিক হয়ে থাকে। সম্প্রতি শিবরাত্রির জন্য আবার একটি নতুন ছবি ভাইরাল হয়ে গেল তৈমুরের। করিনা এবং সাইফ আলীর পুত্র তৈমুর এদিন সেজেছিল একদম নতুন ভাবে। নতুন লুক প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করে সেই ছবি। তার সঙ্গেই আসতে থাকে অনুরাগীদের কমেন্ট।

Advertisement
Advertisement

কিছুদিন মাত্র হয়েছে, সাইফ আলি এবং করিনার আরো একটি সন্তান হয়েছে। দ্বিতীয়বার মা হওয়ার পরেও কিন্তু ছবি প্রকাশ্যে আনতে দেখা গেল না কারিনা কাপুর কে। সাইফ আলি খান ও কিন্তু তার সন্তানের ছবি এখনও পর্যন্ত প্রকাশ্যে আনেননি। এই নিয়ে চতুর্থবারের জন্য বাবা হলেন সাইফ আলি খান।

Advertisement

সাইফ আলি এবং করিনা কাপুর কেউ এখনো পর্যন্ত জানেন নি তাদের পরিবারে নতুন সদস্যের নাম কি হবে। শর্মিলা ঠাকুর এই ব্যাপারে কিছু বক্তব্য করতে চাননি। এরই মধ্যে দ্বিতীয় সন্তানের নাম নিয়ে যখন তুঙ্গে জল্পনা, ঠিক সেই সময় শিবরাত্রির দিন নেট দুনিয়াতে আসলো তৈমুর আলী খানের একেবারে নতুন একটি লুক। এই নতুন অবতার নেটিজেনদের মন কেড়ে নিয়েছে।

Advertisement
Advertisement

শিবরাত্রি সকাল সকাল কপালে একটি তৃতীয় চোখ একে পাপারাজ্জিদের সামনে পোজ দিতে দেখা গেল তৈমুরকে। কিন্তু বৃহস্পতিবার বিকেলে আবার করিনা সঙ্গে আবার নজরে আসে তৈমুর আলি খান। সাথে ছিলেন ববিতা কাপুর। কিন্তু তখন তৈমুরের মুড হয়তো খুব একটা ভালো ছিল না। কারণ সেই সময় পাপারাজ্জিদের দেখে কোনভাবেই হাসিমুখে পোজ দিলেন না সাইফ পুত্র।

Advertisement

Related Articles

Back to top button