Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

প্রার্থী তালিকায় নাম নেই, দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে তৃণমূল ত্যাগ করলেন ফিরহাদ হাকিমের জামাই

ফিরহাদ হাকিমের জামাই ইয়াসির হায়দার সম্পূর্ণরূপে জানিয়ে দিলেন এবার থেকে তিনি আর কোনভাবেই শাসক দলের সঙ্গে যুক্ত নন। তার ঘোষণা, তৃণমূল কংগ্রেস দলের সঙ্গে যুক্ত যেকোনো কাজের জন্য তাকে যেন না ডাকা হয়।

Advertisement
Advertisement

এত পরিশ্রম করার পরেও প্রার্থী তালিকায় কেন নাম নেই, এই নিয়ে তৃণমূলের বিরুদ্ধে আগেই ক্ষোভ উগরে দিয়েছিলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের জামাই ইয়াসির হায়দার। তিনি সম্পূর্ণরূপে জানিয়ে দিলেন এবার থেকে তিনি আর কোনভাবেই শাসক দলের সঙ্গে যুক্ত নন। তার ঘোষণা, তৃণমূল কংগ্রেস দলের সঙ্গে যুক্ত যেকোনো কাজের জন্য তাকে যেন না ডাকা হয়।

Advertisement
Advertisement

তৃণমূল যে বিধায়ক প্রার্থী তালিকা তৈরি করেছে, তাতে শাসক দলের বেশ কয়েকজন বিদায়ী বিধায়কের নাম নেই। বিধায়ক সোনালী গুহ থেকে শুরু করে আরো অনেকের মধ্যে এই প্রার্থী তালিকা নিয়ে ক্ষোভের সঞ্চার হয়েছে। এবারে, তৃণমূল দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন খোদ ফিরহাদ হাকিমের জামাই। প্রার্থী তালিকা ঘোষণার কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে ইয়াসির লিখেছিলেন, “একজন মানুষ বলে দিয়ে গিয়েছিলেন, যদি তুমি তারকা হও তাহলে তোমার টিকিট পাওয়ার সম্ভাবনা অনেক বেশি। যারা দলের জন্য অক্লান্ত পরিশ্রম করেন তারা কিন্তু শেষে উপেক্ষিত থেকে যান। নির্বাচনের নামে বর্তমানে তামাশা করা হচ্ছে।” কিন্তু ফিরহাদ হাকিমের জামাইয়ের এই সিদ্ধান্তের পর নতুন করে চাপানউতোর শুরু হয়েছে তৃণমূলের অন্দরে।

Advertisement

এরপর এই শনিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ ইয়াসির ঘোষণা করে দেন যে তিনি তৃণমূলের সঙ্গে আর যুক্ত নন। এছাড়াও তিনি ঘোষণা করেছেন তৃণমূলের সঙ্গে সংযুক্ত যে কোন কাজে যেন তাকে আর না ডাকা হয়। এছাড়াও তার আচরণ যদি উদ্ধত মনে হয় তাহলে তার জন্য তিনি ক্ষমা চেয়ে নিয়েছেন বলে জানা যাচ্ছে। তবে এখনো পর্যন্ত পরিষ্কার হলো না, তিনি নিজে দল ছাড়লেন নাকি দল তার বিরুদ্ধে কোনো পদক্ষেপ গ্রহণ করলো।

Advertisement
Advertisement

তবে ববি হাকিমের পরিবারের পক্ষ থেকে কোনো মন্তব্য করা হয়নি। দলীয় সূত্রে খবর গত বছর থেকেই ইয়াসির এর সঙ্গে তৃণমূলের সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না। তার সাথে সাথেই ফিরহাদ হাকিম তার জামাই ইয়াসিরের পক্ষ না নিয়ে দলের কথা বারবার মেনে নেন। এই প্রসঙ্গে তিনি কোনো মন্তব্য না করলেও, দলের অন্দরে এই নিয়ে গুঞ্জন রটেছে। আর এবারে তৃণমূল থেকে সরাসরি অব্যাহতি নিলেন ইয়াসির। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি টিকিট না পাওয়ার ক্ষোভে তৃণমূলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে বিজেপিতে যোগদান করেছেন বিদায়ী বিধায়ক সোনালী গুহ। এবার উল্লেখযোগ্য বিষয় হবে, ইয়াসির বিজেপিতে যোগদান করেন কিনা

Advertisement

Related Articles

Back to top button