Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

“সঙ্গে বিমান অধীর আব্বাস আছে, আমাদেরই হবে জয়”, ব্রিগেড সমাবেশ থেকে হুংকার সেলিমের

সেলিম বললেন, "দিল্লিতে মোদি সরকার লুট করছে এবং বাংলায় মমতা সরকার"

Advertisement
Advertisement

বাংলা বিধানসভা নির্বাচনের আগে সবার নজর ছিল বাম কংগ্রেস জোটের ব্রিগেডের দিকে। আজকের ব্রিগেড যে কমরেডদের প্রত্যাশা পূরণ করেছে তা বোঝা গেছে ময়দানে মানুষের ভিড় দেখে। আজ ব্রিগেড উপস্থিত থেকে সিপিএম নেতা মোহাম্মদ সেলিম লড়াইয়ের সুর বেঁধে হুংকার দিয়ে বলেছেন, “সঙ্গে বিমান অধীর আব্বাস আছে, আমাদেরই হবে জয়।” এছাড়াও বিরোধীপক্ষকে কটাক্ষ করে বলেছেন, “দিদি মোদির খেলা এক বছর ধরে দেখছি। কেউ কেউ বলছে খেলা হবে। কিন্তু ওদের আমাদের মাঠ থেকে সরাতে হবে।”

Advertisement
Advertisement

নির্বাচন কমিশন ভোটের দিন ঘোষণার পর থেকে তীব্র দ্বন্দ্ব চলছে রাজ্যের সমস্ত রাজনৈতিক দলগুলোর মধ্যে। একদিকে প্রচারের ঝড় তুলে দিয়েছে তৃণমূল ও বিজেপি। এবার তাদের মধ্যে সংঘর্ষ যে ধামাকাদার হবে তা নিয়ে কোনো সন্দেহ নেই। অন্যদিকে পিছিয়ে নেই বামেরাও। তাদের সাথে সঙ্গী অধীরের কংগ্রেস ও ভাইজানের সেকুলার ফ্রন্ট। ব্রিগেডের সমাবেশ শেষ লগ্নে ভাষণ দিতে গিয়ে সিপিএম নেতা মোহাম্মদ সেলিম বলেছেন, “বাংলায় দিদি সরকার লুট করছে। দিল্লিতে মোদি সরকার লুট করছে। লুটেরা কখনো লুটেরাকে ধরে না। তোলাবাজি ও কাটমানি সমস্যায় জর্জরিত গোটা বাংলা। চিটফান্ডের টাকা চুরি করেছে তৃণমূল হয় এবং সময় বেগতিক বুঝে ঠিক বিজেপিতে ঢুকে গেছে। এটি সাধারণ মানুষের টাকা কখনো ফেরত পাবে না।”

Advertisement

এছাড়াও আজকে ব্রিগেড সমাবেশে বাংলার শিল্প নিয়ে তৃণমূলের ভূমিকা প্রসঙ্গে তীব্র সমালোচনা করেছেন সেলিম। তিনি বলেছেন, “বাংলা এত বছরে কোনো বিনিয়োগ হয়নি। শুধু নীল সাদা রং করলেই হয় না। উন্নয়ন কি করে করতে হয় সেটা দিদি জানে না। মইদুলকে মেরে ওরা পার পাবে না।” তিনি বিরোধীপক্ষকে হুংকার দিয়ে বলেছেন, “লড়াই শুধু ব্রিগেডে হবে না। লড়াইয়ে বের হবে বুথে বুথে। ভুতের লড়াই করতে আমরা ভয় পাবো না। সঙ্গে বিমান অধীর আব্বাস আছে। আমাদের জয় এবার নিশ্চিত।”

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button