নিউজপলিটিক্সরাজ্য

‘একুশে বাংলায় তৃণমূলই সরকার গড়বে!’, গেরুয়া শিবিরের মঞ্চ থেকে মন্তব্য শাসক শিবিরের প্রাক্তন সাংসদের

এই দিন পূর্ব বর্ধমানের মঙ্গল কোটের কৈচরে গেরুয়া শিবিরের জনসভায় বক্তব্য রাখতে গিয়ে ভুল মন্তব্য করে ফেলতে দেখা গেল সুনীল মণ্ডলকে (Sunil Mondal)

Advertisement
Advertisement

দল ভাঙিয়ে সাংগঠন তৈরি করেছে বাংলার গেরুয়া শিবির। এই বার সেই সমস্ত নেতাদের নিয়ে প্রতি পদে সমস্যার মুখোমুখি হতে হচ্ছে পদ্ম শিবিরকে। তাদের নিয়ে কখনও বেড়েছে দলের মাঝের বিক্ষোভ। কখনো তাদের দেখা গিয়েছে গেরুয়া মঞ্চ থেকে স্লোগান দিতে৷ শনিবার তথা আজ পূর্ব বর্ধমানে ঘটেছে তেমনই এক ঘটনা। সদ্য দল বদলানো নেতা বিজেপির সভা মঞ্চ থেকে বলে বসলেন,”২০২১ সালের শাসক শিবিরের সরকার গঠন করা হবে।” আর তার সেই মন্তব্যের ফলেই এইবার তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানে। এমন বিতর্কিত মন্তব্যের বক্তা আর কেউ নন, প্রাক্তন তৃণমূলের সাংসদ সুনীল মণ্ডল। তাকে ঘিরে গেরুয়া শিবিরের ভিতরে ক্ষোভ রয়েছে বলেও জানা গিয়েছে।

Advertisement
Advertisement

এই দিন পূর্ব বর্ধমানের মঙ্গল কোটের কৈচরে গেরুয়া শিবিরের জনসভায় বক্তব্য রাখতে গিয়ে ভুল মন্তব্য করে ফেলতে দেখা গেল সুনীল মণ্ডলকে (Sunil Mondal)। তার এই মন্তব্য নিয় দলের কর্মীদের মাঝে শুরু হয়েছে জল্পনা। অনেকেই ভেবে বক্সেন তাহলে কি আবারও সুনীল মণ্ডল ফিরছেন তৃণমূলে? তবে সেই সম্ভাবনা একেবারের উড়িয়ে দেওয়া হয়েছে স্থানীয় গেরুয়া শিবিরের নেতৃত্বদের দ্বারা। তারা আরও জানান, এটা নিছক মুখ ফসকে বেরিয়ে গিয়েছে।

Advertisement

এখানেই শেষ নয়, এদিন বিজেপির সভা শেষ হতেই দলের কর্মীদের প্রবল বিক্ষোভের মুখে পড়েন বিজেপির বর্ধমান পূর্ব (গ্রামীণ) জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ। অভিযোগ, কৈচর হাটতলার সভায় বিজেপির সাংসদ অর্জুন সিং আসার কথা ছিল। বিজেপি নেতৃত্ব তেমনই প্রচার করে এলাকায় মোটা টাকা চাঁদা তুলেছিলেন। কিন্তু অর্জুন সিং না এলে কৃষ্ণ ঘোষকে বিক্ষোভ দেখানোর পাশাপাশি তাঁকে তাড়া করেন ক্ষিপ্ত কর্মীরা। শেষে পুলিশ পরিস্থিতি সামাল দেয়। এদিনের সারাদিনের ঘটনায় প্রবল অস্বস্তিতে পড়েছেন বিজেপি নেতৃত্ব।

Advertisement
Advertisement

স্থানীয় সূত্র হতে জানা গিয়েছে, এই সভায় গেরুয়া শিবিরের সাংসদ অর্জুন সিং আসছেন বলে ঘোষণা করা হয়েছিল। কিন্তু তার বদলে সভায় আসেন সাংসদ সুনীল মণ্ডল। সেখানেই এমন বলেছেন নেতা। তা নিয়েই রাজনৈতিক মহলে উঠেছে সমালোচনার ঝড়।

Advertisement

Related Articles

Back to top button