টলিউডবিনোদন

মায়ের কোলে চড়ে সোনার সংসারে রাজপুত্র ইউভান, দেখুন রাজ-পুত্রের ভাইরাল ছবি

Advertisement
Advertisement

25 শে ফেব্রুয়ারি হয়ে গেল জনপ্রিয় অ্যাওয়ার্ড সেরেমনি ‘জি বাংলা সোনার সংসার 2021’। নাচে-গানে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়ে উঠেছিল জমজমাট। সারা বছর সেরা পুরস্কারটি পাওয়ার প্রত্যাশায় থাকা অভিনেতা-অভিনেত্রী ও কলাকূশলীদের হাতে এদিন উঠল সোনালি রঙের ট্রফি। এই বছর ‘জি বাংলা সোনার সংসার’-এর বিশেষ অতিথি ছিলেন বলিউড অভিনেতা গোবিন্দা (Govinda)। এছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ (Prasenjit chatterjee), শুভশ্রী subhasree ganguly)-রা। কিন্তু অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল ‘রাজপুত্র’ ইউভান (yuvan Chakraborty)। মা শুভশ্রীর কোলে চড়ে ‘জি বাংলা সোনার সংসার’-এ হাজির হয়েছিল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলীর একমাত্র পুত্রসন্তান ইউভান। এদিন শুভশ্রীর পরনে ছিল সোনালি রঙের লঙ আনারকলি এবং দোপাট্টা। ইউভানের পরনে ছিল ব্যাটম্যান আঁকা পোশাক। শুভশ্রী একরত্তি ইউভানকে কোলে নিয়ে ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। শুভশ্রী ছবিটি শেয়ার করার সাথে সাথেই তা তুমুলভাবে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement
Advertisement

সম্প্রতি 21 শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ছিল ইউভানের অন্নপ্রাশন। একই দিনে ছিল রাজের জন্মদিন। রাজের হালিশহরের বাড়ি এদিন সেজেছিল কনের সাজে। শুভশ্রীর কোনো ভাই না থাকার কারণে ইউভানের দাদুকেই পালন করতে হল ইউভানকে ভাত খাওয়ানোর দায়িত্ব। হলুদ পাঞ্জাবি ও ছোট্ট ধুতি পরে দাদু দেবপ্রসাদ গাঙ্গুলী (Debaprashad ganguly)-এর হাত থেকে জীবনের প্রথম পায়েসের স্বাদ পেল খুদে ইউভান। তবে ইউভানের থালা সাজিয়ে দেওয়া হয়েছিল চুড়ো করা ভাত, ঘি, সাত রকমের ভাজা, চিঙড়ি মাছের মালাইকারি, মিষ্টি, পায়েস, দই। কিন্তু অতীব চঞ্চল ‘রাজপুত্র’ পায়েস মুখে দিয়েই কোল থেকে নামার চেষ্টা করতে থাকে। ফলে বোঝাই যাচ্ছে, এখন থেকেই সে অনুভব করছে ভাত খাওয়ার হ্যাপা। পাশে বসে ছিলেন ইউভানের আদরের ‘ঠাম্মি’ লীলা চক্রবর্তী (leela chakraborty)-ও। ছোট্ট ইউভান উপভোগ করেছে শাঁখের আওয়াজ, উলুধ্বনি। এত লোকজন দেখেও মোটে ঘাবড়ায়নি ‘রাজপুত্র’।

Advertisement

পায়েস খাওয়ানোর আগে রীতি মেনে ইউভানের সামনে কাঁসার থালায় সাজিয়ে দেওয়া হয়েছিল গীতা, টাকা ও কলম। অবুঝ ইউভান রঙিন টাকার প্রতি আকৃষ্ট হয়ে তা নিজের হাতে তুলে নেয়। শুভশ্রী সেই ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। এছাড়াও ইউভানের অন্নপ্রাশনের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেই ভিডিওতে দাদুর কোল থেকে ইউভানের নামার চেষ্টা করার দৃশ্যও ধরা পড়েছে।

Advertisement
Advertisement

20 শে ফেব্রুয়ারি রাতে হালিশহরের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন রাজ, শুভশ্রী ও ইউভান। 21 শে ফেব্রুয়ারি দিনের বেলা ইউভানের অন্নপ্রাশনের পর রাতে হয়েছে রাজের জন্মদিনের ঘরোয়া পার্টি। বাবা রাজের জন্মদিন ও ছেলে ইউভানের অন্নপ্রাশন উপলক্ষ্যে কমলা-হলুদ গাঁদার মালায় কনের সাজ সেজেছিল হালিশহরের বাড়ি। খাওয়ার জায়গা সাজানো হয়েছিল সাদা ও বাসন্তী রঙের কাপড় দিয়ে। এদিন শুভশ্রীর পরনে ছিল সি-গ্রীন রঙের বেনারসী শাড়ি ও বাসন্তী রঙের ব্লাউজ। রাজ পরেছিলেন সবুজ বেনিয়ান পাঞ্জাবি ও চোস্ত।

Advertisement

Related Articles

Back to top button