টলিউডবিনোদন

একমাত্র মেয়ে ও স্ত্রীকে নিয়ে বিবাহবার্ষিকী পালন করলেন জিৎ, রইল সমস্ত ছবি

Advertisement
Advertisement

2011 সালের 25 শে ফেব্রুয়ারি লখনউ-এর স্কুলশিক্ষিকা মোহনা (Mohona)-র সঙ্গে বিয়ে হয়েছিল টলিটাউনের সুপারস্টার জিৎ (Jeet)-এর। দেখতে দেখতে জিৎ ও মোহনা একসাথে পার করলেন দশটা বছর। এর মধ্যেই তাঁদের জীবনে এসেছে তাঁদের ভালোবাসার স্মারক, তাঁদের একমাত্র কন্যাসন্তান। সম্প্রতি জিৎ ও মোহনা তাঁদের কন্যার সঙ্গে সেলিব্রেট করলেন তাঁদের বিবাহবার্ষিকী। মোমবাতি ও গোলাপফুল দিয়ে ডিনার টেবিল সাজিয়েছিলেন মোহনা। কোনও অ্যালকোহল নয়, বরং অরেঞ্জ জুস নিয়ে চিয়ার্স করলেন জিৎ ও মোহনা। মোহনা ও কন্যার সঙ্গে পোজ দিয়ে ছবি তুলে জিৎ শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও তাঁদের বিবাহবার্ষিকী পালনের ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নেটিজেনরাও জিৎ ও মোহনাকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement
Advertisement

2001 সালে তেলেগু ফিল্ম ‘চাঁদু’-র মাধ্যমে অভিনয় জগতে পা রাখলেও জিৎকে খেয়াল করেননি দর্শক। এরপর পরিচালক হরনাথ চক্রবর্তী (Haranath chakraborty) জিৎকে বাংলা ফিল্মে অভিনয়ের সুযোগ দেন। ‘সাথী’ ফিল্মে অভিনয়ের মাধ্যমে টলিউডে কেরিয়ার শুরু করেন জিৎ। জিৎ-এর অভিনয় বাংলার দর্শকদের মন কেড়ে নিয়েছিল। ‘সাথী’ একটি অসামান্য মিউজিক্যাল হিট ফিল্ম ছিল। এরপর জিৎ ‘জোশ’, ‘শত্রু’, ‘দুই পৃথিবী’-র মতো ফিল্মে অভিনয় করার পাশাপাশি ‘কৃষ্ণকান্তের উইল’ নামে অন্য ধারার ফিল্মেও অভিনয় করতে শুরু করেন। অবলীলায় নিজের স্টিরিওটাইপ ভেঙে বেরিয়ে এসেছিলেন ‘কৃষ্ণকান্তের উইল’-এর মাধ্যমে।

Advertisement

লড়াই করে নিজেকে প্রতিষ্ঠিত করা জিৎ জানেন লড়াইয়ের মর্যাদা। এই কারণে নতুন প্রতিভাদের তুলে ধরার জন্য তিনি তৈরী করেছেন নিজের প্রোডাকশন হাউস ‘গ্রাসরুটস এন্টারটেনমেন্ট ‘। ইতিমধ্যেই বেশ কয়েকটি সুপারহিট ছবি প্রযোজনা করেছেন জিৎ। প্রসেনজিৎ (Prasenjit chatterjee) হঠাৎই সরে গিয়েছিলেন ইন্ডাস্ট্রি থেকে। সেইসময় টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম ধারক ছিলেন জিৎ। আগামী দিনেও জিৎ-এর প্রযোজনায় বেশ কয়েকটি ফিল্ম নির্মিত হতে চলেছে।

Advertisement
Advertisement

https://www.instagram.com/p/CLrwpI6h25i/?igshid=1gm6i3yopsxtw

Advertisement

Related Articles

Back to top button