ক্রিকেটখেলানিউজ

ইডেন গার্ডেন্সে দুরন্ত ব্যাটিং, বিজয় হাজারে ট্রফিতে জয় দিয়ে যাত্রা শুরু বাংলার

Advertisement
Advertisement

কলকাতা: করোনা (Coronavirus) আবহ গোটা বিশ্বের ক্রীড়া ক্ষেত্রে বড় রকমের প্রভাব ফেলেছিল। বন্ধ হয়ে গিয়াছিল অনেক বড়বড় টুর্নামেন্ট (Tournament), দেশের খেলার উপরেও তার প্রভাব পড়েছিল। প্রায় ১ বছর (1 Year) বন্ধ ছিল সমস্ত রকমের প্রতিযোগিতামূলক খেলা। অবশেষে একটু একটু করে পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করলে অবশেষে দেশে শুরু হয় খেলা। ঘরোয়া ক্রিকেট বিজয় হাজারে (Bijay Hajare) দিয়ে শুরু হল। আর গতকাল, রবিবার (Sunday) সার্ভিসেসকে ৭০ রানে  হারিয়ে জয় দিয়ে বিজয় হাজারে ট্রফিতে যাত্রা শুরু করল বাংলা (Bengal)।

Advertisement
Advertisement

টসে হেরে প্রথমে ব্যাট করার সুযোগ পায় বাংলা। শ্রীবত্‍স গোস্বামী ও বিবেক সিংহ শুরুতেই ৭১ রানের পার্টনারশিপ গড়েন। পরে অনুষ্টুপ মজুমদারের ৬১ বলে ৫৮ ও কাইফ আহমেদের ৫৩ বলে ৭৫ রানে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩১৫ রান তোলে বাংলা।

Advertisement

৪৯ বলে ৩৯ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন অভিমন্যু ঈশ্বরণও।৪৯.৪ ওভারে ২৪৫ রানে শেষ হয়ে যায় সার্ভিসেসের ইনিংস। বাংলার হয়ে ২টি করে উইকেট সংগ্রহ করেন ইশান পোড়েল, আকাশদীপ, মুকেশ কুমার এবং শাহবাজ আহমেদ।

Advertisement
Advertisement

১টি উইকেট নেন অর্ণব নন্দী।২৩ তারিখ চণ্ডীগড়ের বিরুদ্ধে বাংলার পরের ম্যাচ। বাংলার গ্রুপে অন্য ম্যাচে হরিয়ানাকে ৩ উইকেটে হারাল চণ্ডীগড়।

Advertisement

Related Articles

Back to top button