টলিউডবিনোদন

সুইমিং পুলের নীল জলে সৃজিত-মিথিলার স্নানের ছবি তুমুল ভাইরাল, দেখুন সেই ছবি

Advertisement
Advertisement

সৃজিত মুখার্জি (srijit Mukherjee) ও তাঁর স্ত্রী রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiyat Rashid mithila) ইদানিং প্রায়ই ভেসে যাচ্ছেন রোম‍্যান্সের সাগরে। সম্প্রতি সৃজিত ও মিথিলার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলিতে দেখা যাচ্ছে, মিথিলা ও সৃজিত সুইমিং পুলের নীল জলে জলকেলিতে মত্ত। কখনও দুজন একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করছেন। কখনও আবার দুজনে উপভোগ করছেন জলে ভাসমান শরীরকে। একটি ছবিতে তাঁদের সঙ্গে দেখা গেছে মিথিলার কন্যা আইরা (Aira)-কেও। সৃজিত আইরাকে নিজের মেয়ে বলেই মনে করেন বলে জানিয়েছেন মিথিলা।

Advertisement
Advertisement

Advertisement

হঠাৎই বিয়ে করেছিলেন সৃজিত ও মিথিলা। 2019 সালে ঘরোয়া অনুষ্ঠান করে আইনি বিয়ে সেরেছিলেন তাঁরা। কিন্তু তার পরেই 2020 সালে করোনা অতিমারীর কারণে লকডাউনের ফলে মিথিলা বাংলাদেশে ও সৃজিত ভারতে আটকে পড়েন। আনলক পর্বে মিথিলা কলকাতায় এসেছেন। এই মুহূর্তে সৃজিত ও মিথিলাকে একসঙ্গে আউটিং করতে দেখা যাচ্ছে। এছাড়াও টলিটাউনের বিয়েবাড়িগুলিতে মাঝে মাঝেই দেখা যাচ্ছে সৃজিত-মিথিলা জুটিকে।

Advertisement
Advertisement

ইতিমধ্যেই মিথিলার ওয়ার্ড্রোব নিয়ে শুরু হয়ে গেছে চর্চা। ফ্যাশন সেন্সের দিক থেকে টলিউডের নায়িকাদের টেক্কা দিচ্ছেন মিথিলা। এর মধ্যেই কলকাতার গঙ্গাবক্ষে লঞ্চে করে ঘুরে বেড়িয়েছেন সৃজিত ও মিথিলা। ঘনিষ্ঠভাবে ছবিও তুলেছেন দুজনে। সৃজিতের পরনে ছিল নীল রঙের স্ট্রাইপড শার্ট। মিথিলা পরনে ছিল নীল রঙের ডেনিম ও টি-শার্ট এবং শ্রাগ।

গঙ্গার বুকে ঠান্ডা বাতাস বইলেও নেটদুনিয়ায় উষ্ণতা ছড়িয়েছে সৃজিত ও মিথিলার অন্তরঙ্গতা। মিথিলা আউটিং-এর ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে মিথিলা লিখেছেন গঙ্গাবক্ষে ভালোবাসার কথা। সৃজিত ও মিথিলার ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হয়েছে।

Advertisement

Related Articles

Back to top button