নিউজপলিটিক্সরাজ্য

চ্যালেঞ্জ করে বলছি, দক্ষিণ ২৪ পরগনা জিরো করে দেব, জনসভা থেকে হুংকার আব্বাস সিদ্দিকীর

বাম ছাত্র সংগঠনের নবান্ন অভিযান এ পুলিশের ভূমিকায় সরব হলেন ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের মুখপাত্র কথা সুপ্রিমো পীরজাদা আব্বাস সিদ্দিকী (Abbas Siddiqui)।

Advertisement
Advertisement

বিধানসভা নির্বাচনে বামফ্রন্ট এবং কংগ্রেসের সঙ্গে জোট এখনো পর্যন্ত কিন্তু স্পষ্ট হয়নি। তার আগেই বাম ছাত্র সংগঠনের নবান্ন অভিযান এ পুলিশের ভূমিকায় সরব হলেন ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের মুখপাত্র কথা সুপ্রিমো পীরজাদা আব্বাস সিদ্দিকী (Abbas Siddiqui)। শুক্রবার রাজ্য জুড়ে ১২ ঘণ্টার জন্য বন্ধ রেখেছিল বাম এবং কংগ্রেস। এ মাসেই বন্ধের কর্মসূচির সমর্থন জানিয়েছেন আব্বাস। তাহলে কি এই ভাবেই জোটের ইঙ্গিত দেবার চেষ্টা করছেন আব্বাস সিদ্দিকী? রাজনৈতিক মহলে উঠছে প্রশ্ন।

Advertisement
Advertisement

বামফ্রন্ট এবং কংগ্রেসের তরফে আলোচনার প্রসঙ্গ টেনে আব্বাস সিদ্দিকী বললেন, রাজ্যে গণতন্ত্র প্রতিষ্ঠার ডাক দিয়েছি আমরা। পাশাপাশি আমরা বিজেপির বিরুদ্ধে চরম প্রতিবাদ গঠন করবো। ডায়মন্ড হারবারের বিপুল জনসমাবেশ থেকে আব্বাস সিদ্দিকী তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে হুঁশিয়ারি দিয়েছেন, “সাবধান করে দিচ্ছি। মাইকে চ্যালেঞ্জ দিয়ে বলছি, বাংলার ভাত কিন্তু তোমার পেটে বেশি দিন জুটবে না। তুমি বল দাদাগিরি দেখাবে, ২৪ পরগনা দক্ষিণ আমরা জিরো করে দেবো।”

Advertisement

জেলা তৃণমূল কংগ্রেস এবং দলের রাজ্যস্তরে এই নিয়ে এবারে তীব্র শোরগোল শুরু হয়েছে। অন্যদিকে ডায়মন্ড হারবারের সভার পর বাম কংগ্রেসের এই বন্ধের সমর্থন করেছেন পীরজাদা আব্বাস সিদ্দিকী। তিনি এই দিনকে কালো দিন বলে উল্লেখ করেছেন। পাশাপাশি পুলিশের হামলার নিন্দা করে তিনি নবান্ন অভিযান এর ছাত্র এবং যুবদের পাশে দাঁড়িয়েছেন।

Advertisement
Advertisement

বিধানসভা ভোটের আগে থেকেই ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের সুপ্রিমো আব্বাস সিদ্দিকী তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে একটা চরম প্রতিবাদ শুরু করেছেন। তিনি বারবার অভিযোগ করেছেন, পশ্চিমবঙ্গে বিজেপির বাড়বাড়ন্ত শুরু হয়েছে তৃণমূলের আমলে। তিনি বলছেন রাজ্যে বিজেপি যদি ক্ষমতায় আসে তাহলে কিন্তু সংখ্যালঘুরা বিপদে পড়বে। পাশাপাশি ধর্মনিরপেক্ষ জনগণ বিপাকে পড়বে বিজেপি বাংলায় ক্ষমতায় এলে বলেও তার ঘোষণা।

Advertisement

Related Articles

Back to top button