নিউজপলিটিক্সরাজ্য

বিজেপি তেই আছেন, নিরাপত্তা ফিরিয়ে জল্পনার অবসান করলেন সুনীল সিংহ

এবারের রাজ্য সরকারের দেওয়া নিরাপত্তা ফেরালেন নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিংহ (Sunil Singha)।

Advertisement
Advertisement

এবারের রাজ্য সরকারের দেওয়া নিরাপত্তা ফেরালেন নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিংহ (Sunil Singha)। সোমবার মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিংহ এবং বনগাঁ উত্তরের বিধায়ক বিশ্বজিৎ দাস (Biswajit Das)। তারপর এই দুই বিধায়কের তৃণমূলের প্রত্যাবর্তন নিয়ে জল্পনা তুঙ্গে ওঠে। পরবর্তীতে রাজ্য সরকারের তরফে নোয়াপাড়ার বিধায়কের জন্য নিরাপত্তার বন্দোবস্ত করা হয়।

Advertisement
Advertisement

যদি সুনীল সিংহ জানিয়েছেন, তিনি এখনো পর্যন্ত বিজেপিতে রয়েছেন। পাশাপাশি নতুন করে তার জন্য নিরাপত্তা কোন প্রয়োজন নেই।সূত্রের খবর বনগাঁ উত্তরের বিধায়ককে নিরাপত্তা দেওয়া হবে কিনা জানতে চাওয়া হয়েছিল। কিন্তু তিনি সেই প্রস্তাব সম্পূর্ণরূপে খন্ডন করেছেন।

Advertisement

একাধিক তৃণমূল নেতা যেভাবে বিজেপিতে যোগদান করছেন সেই ট্রেন্ড কে মাথায় রেখে এবার ভোটযুদ্ধে তৃণমূলে জয়লাভ বেশ চ্যালেঞ্জের ব্যাপার। এই মুহূর্তে এবারের নির্বাচনে মমতার (Mamata Banerjee) দলের অন্যতম প্রধান প্রতিপক্ষ হলো বিজেপি। তাই বর্তমান পরিস্থিতিতে বিজেপির ২ বিধায়ক মুখ্যমন্ত্রীর সাথে কথা বলার পরে বিতর্ক তুঙ্গে ওঠে। মনে করা হয় তারা বিজেপি থেকে তৃণমূলে যোগদান করতে চলেছেন। যদিও তারা আজ সকালে সম্পূর্ণ জল্পনা নিজেরাই নাকচ করে দিয়েছেন।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button