নিউজপলিটিক্সরাজ্য

আগামী বিধানসভায় ডোমজুড় থেকেই প্রার্থী হব, ঘোষণা রাজীব বন্দ্যোপাধ্যায়ের

তবে এখনো পর্যন্ত তিনি স্পষ্ট করেননি যে, তিনি কোন দলের হয়ে লড়তে চলেছেন

Advertisement
Advertisement

আগামী বিধানসভা নির্বাচনে ডোমজুড় থেকেই তিনি প্রার্থী হবেন বলে ঘোষণা করে দিলেন প্রাক্তন বনমন্ত্রী তথা তৃণমূল নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। তবে এখনো পর্যন্ত তিনি স্পষ্ট করেননি যে, তিনি কোন দলের হয়ে লড়তে চলেছেন। জল্পনা এখনো তাকে নিয়ে বেশ ভালোমতোই চলছে রাজনৈতিক মহলে। জল্পনা চলছিল, আগামী ৩১ জানুয়ারি ডুমুর জলা মাঠে অমিত শাহের সভায় তিনি অফিশিয়ালি যোগ দিতে চলেছেন বিজেপিতে।সেই বিতর্ক নিয়ে কিন্তু হেঁয়ালি বজায় রাখলেন ডোমজুড়ে বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায়।

Advertisement
Advertisement

সলপে একটি রক্তদান শিবিরে যোগ দেওয়ার সময় তিনি বললেন,” আমি ভবিষ্যৎদ্রষ্টা নাকি। আগামী দিনে কি হবে তা এখনই বলতে পারবোনা।” রাজিব আরও জানান,” আমি ঈশ্বর বিশ্বাসী মানুষ। ভগবান যা করেন মঙ্গলের জন্য করেন। ডোমজুড়ের মানুষের সঙ্গে আমার আত্মিক সম্পর্ক রয়েছে। আগামী বিধানসভা নির্বাচনে আমি ডোমজুড় থেকে প্রার্থী হব। রাজ্যের অন্য কোন কেন্দ্র থেকে আমি প্রার্থী হবো না।” উল্লেখ্য, ২০১১ এবং ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী হিসেবে রাজীব বন্দ্যোপাধ্যায় জয়ী হয়েছিলেন ডোমজুড় বিধানসভা কেন্দ্র থেকে।

Advertisement

তবে, রাজীব বন্দ্যোপাধ্যায় চিরকাল সমবায় মন্ত্রী অরূপ রায় (Arup Roy) এর বিরোধী বলে পরিচিত। সেই প্রসঙ্গে তিনি বললেন,” গতকাল অসুস্থ অরূপ বাবুকে দেখতে হাসপাতালে গিয়েছিলাম। সেখানে আমি চিকিৎসকদের সাথে কথা বলেছি। তার দ্রুত আরোগ্য কামনা করে এসেছি।” এছাড়াও রাজিব ব্যানার্জি এদিন অরূপ রায়কে আমার নেতা বলে উল্লেখ করলেন। এখন প্রশ্ন, তাহলে কি অরূপ এর সঙ্গে রাজিবের এই দ্বন্দ্ব মিটে গেল? সেই প্রসঙ্গে রাজিব বললেন, আমি নিজেকে দলের একজন সাধারণ কর্মী হিসেবে বিচার করি। দলীয় নেতৃত্ব কে মেনে চলি। অরুপ বাবু এ নিয়ে যদি কিছু ভেবে থাকেন, সে ব্যাপারে আমি কিছু জানি না।

Advertisement
Advertisement

সম্প্রতি হুগলির উত্তর পাড়ার বিধায়ক প্রবীর ঘোষাল (Prabir Ghoshal) একাধিকবার দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন। এই প্রসঙ্গে রাজিব ব্যানার্জি বললেন,”নিশ্চয়ই তার সঙ্গে এমন ব্যবহার করা হয়েছে যাতে তিনি মনে আঘাত পেয়েছেন। এই কারণে তিনি দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। আমি সঠিক কারণ জানিনা, তবে যা হয়েছে সেটা দুঃখজনক।”

Advertisement

Related Articles

Back to top button