ভাইরাল & ভিডিও

স্বামী মদ্যপ অবস্থায় বাড়িতে প্রবেশ, নেশাখোর স্বামীকে বেঁধে চরম মার মারলো স্ত্রী, ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

নেশায় ডুবে থাকা স্বামীকে চরম পেটালো স্ত্রী। স্বামীকে একেবারে দড়ি দিয়ে বেঁধে শুরু করলো চরম মার। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।ভিডিওটিতে স্পষ্ট দেখা যাচ্ছে মাত্রাতিরিক্ত নেশা করে রয়েছে এক ব্যক্তি এবং সেই ব্যক্তির দুই পা নারকেলের দড়ি দিয়ে বেঁধে রেখেছে আর তারপরেই শুরু হচ্ছে মহিলার মার। নেশাখোর ব্যক্তিটিকে বেঁধে নিয়ে চরম মারধর করছে মহিলা। ভিডিওটি দেখলে বোঝা যাবে যে তাদের আর্থিক অবস্থা উন্নত নয় টিনের বাড়ি এবং মাটির মেঝে আর সেই মেঝেতেই পড়ে রয়েছে নেশাগ্রস্ত ব্যক্তিটি, তার হাত পা দড়ি দিয়ে বাঁধা। এবং চরম মারধর হচ্ছে তার ওপর।

Advertisement
Advertisement

ভিডিওটি ছিল ৩১ সেকেন্ডের, মারাত্মকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। টুইটারে ভিডিওটি প্রায় ৪২৭ বার শেয়ার পরে, আর লক্ষ লক্ষ ভিউয়ার্স বারে। একজন মদ্যপ স্বামীকে তার স্ত্রী কিভাবে পেটাচ্ছে এই ভিডিওটি প্রত্যেকে নিউজ পেতে ঘুরে বেড়াচ্ছে। ভিডিওটির কমেন্ট বক্সে নেটিজেনদের নানা রকম মন্তব্য ভরে যায়।

Advertisement

https://twitter.com/i/status/1305046575899578368

Advertisement
Advertisement

অনেকেই এই ভিডিওটি সমাজের অনুপ্রেরণার ভিডিও বলে দাবি করেছে। একজন দর্শক এই ভিডিও শেয়ার করে এবং সে ক্যাপশন লিখেছিল যে সে তার বাড়ির কাজের মহিলাটিকে প্রতিদিন অত্যাচারিত হতে দেখে তার নেশাখোর স্বামীর হাতে। মহিলাটির সমস্ত রোজকার কেড়ে নিয়ে তার স্বামী নেশায় ডুবে থাকে আর তার প্রতিবাদ জানালে মহিলাটিকে মারধর করে। কিন্তু সমাজে যদি এই ভিডিওর মতো মহিলা থাকে তাহলে দিনের পর দিন মহিলাদের অত্যাচারিত হতে হবে না। তাই এই মহিলাটির পদক্ষেপের প্রশংসা করেছে নেটিজেনরা।

Advertisement

Related Articles

Back to top button