ভাইরাল & ভিডিও

হলুদ শাড়িতেই জিমনাস্টিক করে দেখাল বাঙালি যুবতী, মুহূর্তেই ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

লকডাউনের সময় থেকে মানুষ বেশি করে শরীর চর্চায় মন দিয়েছে। জিমের ভীড় আগের থেকে অনেক বেড়ে গেছে। তার সাথে তালে তাল মিলিয়ে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে আসতে থাকছে নানা রকম,নাচ ,গান ,জিবনাসটিক ,আবৃত্তি ইত্যাদির ভিডিও। এই ভিডিওগুলো এর মধ্যেই একটি জিবনাসটিক এর ভিডিও কয়েকদিন আগে তুমুলভাবে ভাইরাল হয় নেট পাড়ায়।

Advertisement
Advertisement

শাড়ি পড়ে এক বাঙালি মেয়ে জিবনাসটিক করছে এই ভিডিওটি দারুন ভাবে ছড়িয়ে পড়েছে। শাড়ি পড়ে জিমনাস্টিক ?? এক অবিশ্বাস্য ঘটনা। কিন্তু সে অসম্ভবকে সম্ভব করে তুলেছে সুন্দর ছিপছিপে চেহারার হলুদ শাড়ি পরা এক তরুণী। তবে শাড়ি পড়ে জিবনাসটিক করা খুবই রিস্কের ব্যাপার। কিন্তু খুব ই দক্ষতার সাথে সে এই কাজটি করেছে তা ভিডিও তে খুব ই পরিষ্কার।

Advertisement

আমরা যতদূর জানি জিমনাস্টিক করার জন্য একটি বিশেষ ধরনের পোশাকের প্রয়োজন, কিন্তু শাড়ি পড়ে জিবনাসটিক করে তাক লাগিয়ে দিয়েছে এই তরুণী। এর আগে পারুল নামে এক মহিলার শাড়ি পড়ে জিবনাসটিক করে নেটিজেনদের নজর কেড়েছিলেন। পারুল স্বর্ণপদকপ্রাপ্ত এক খেলোয়াড়।

Advertisement
Advertisement

কিন্তু আমাদের ঘরের মেয়ে মিলি সরকার শাড়িতে জিমন্যাস্টিক করে গোটা বিশ্ববাসীকে চমকে দিয়েছেন। প্রায় উঁচু নিচু জমিতে একের পর এক ফ্লিপ মারছেন। এমন পোশাক পড়ে মেয়েদের পক্ষে জিমনাস্টিক করা অসুবিধে তো বটেই, ছেলেদের পক্ষে ও তা একটা খুব সহজ কাজ নয়। আরে সেই কারণেই ঝড়ের গতিতে ভাইরাল এই ভিডিও।

Advertisement

Related Articles

Back to top button