নিউজপলিটিক্সরাজ্য

কোন যোগ্যতায় ১৬ লাখ টাকা বেতন পেতেন কুণাল? প্রশ্ন তুললেন শিশির অধিকারী 

কুণালের (Kunal Ghosh) যোগ্যতায় প্রশ্ন, শিশির (Sisir Adhikari) সুর চড়ালেন কুণালের বিপক্ষে

Advertisement
Advertisement

এইবার তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের (Kunal Ghosh) বিরুদ্ধে মুখ খুললেন তার দলের বরিষ্ঠ নেতা শিশির অধিকারী (Sisir Adhikari) । পরিবারকে নিয়ে কটুক্তি করার জন্য কুণাল জেলায় ঢুকলে বিক্ষোভের হুমকি দিলেন শিশির অধিকারী। এই কথার পালটা উত্তর দিয়েছেন তৃণমূল মুখপাত্র কুণাল।

Advertisement
Advertisement

এইদিন শিশির বাবু জানান,”দল থাকবেই, কিন্তু পরিবারকে কিছু বললে ছেড়ে কথা বলবো না। কুণাল যখন জেলায় আসবেন তখন অনুগামীরা দেখাবে বিক্ষোভ।”শিশির অধিকারীর প্রশ্ন, “সারদার মিডিয়ার সাংবাদিক হয়ে উনি মাসে ১৬ লক্ষ টাকা বেতন তুলতেন। ভূভারতে কোন সাংবাদিক এত টাকা বেতন পেয়েছেন? এই বেতন তোলার কী যোগ্যতা ওর রয়েছে? সারদার টাকা ও ফেরত দিক।”

Advertisement

কুণাল উত্তরে পালটা বলেন,”কোন সংবাদ মাধ্যম কত টাকা করে বেতন দেবে, তা শিশির বাবু ঠিক করে দেবেন নাকি? পূর্ব মেদিনীপুর কি ওনার জমিদারি নাকি? যে গেলেই ঘেরাও করবেন?”

Advertisement
Advertisement

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগাদানের পর থেকে একের পর এক চাপ এসেছে শিশির অধিকারীর ওপর। একের পর এক সুর চড়িয়েছে তৃণমূল কংগ্রেস। সেই ব্রিগেডেরই অন্যতম নেতা ছিলেন কুণাল। বুধবার পূর্ব মেদিনীপুরে গিয়ে শুভেন্দুর বিরুদ্ধে সুর তুলেছিলেন কুণাল। তার পরই তার বিরুদ্ধে কথা বলেন শিশির অধিকারী।

Advertisement

Related Articles

Back to top button