নিউজপলিটিক্সরাজ্য

শুভেন্দু, রাজিবের পর এবার সিঙ্গুরের প্রিয় মাস্টারমশাই এর নামে পড়লো ‘ স্যারের অনুগামী ‘ ব্যানার, শোরগোল রাজনীতিতে

তবে স্যার অর্থাৎ রবীন্দ্রনাথ ভট্টাচার্য্য (Rabindranath Bhattacharya) দলবদল এর সমস্ত জল্পনা উড়িয়ে বলেছেন তিনি এখনও দলের অনুগামী হিসেবে কাজ করবেন

Advertisement
Advertisement

শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary), রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) এর পরে এবারে সিঙ্গুরের বিধায়ক এবং সকলের মাস্টারমশাই রবীন্দ্রনাথ ভট্টাচার্য (Rabindranath Bhattacharya) এর নামে পোস্টার লাগানো হল সিঙ্গুরে। সেই পোস্টারে বড় বড় করে লেখা হলো আমরা গর্বিত, আমরা স্যারের অনুগামী। আর সেই ব্যানার কে কেন্দ্র করে এবারে নতুন করে শোরগোল সৃষ্টি হলো রাজনৈতিক মহলে। তবে শুভেন্দু অধিকারীর পোস্টারের থেকে এই পোস্টার কিছুটা হলেও আলাদা। শুভেন্দুর পোস্টার যে বা যারা লাগিয়েছিলেন তারা কিন্তু দাবি করেননি তারা লাগিয়েছেন পোস্টার। তবে এক্ষেত্রে স্যার এর অনুগামীরা দাবি করছেন যে তারাই এই ব্যানার লাগিয়ে দিয়েছেন সিঙ্গুরে।

Advertisement
Advertisement

সোমবার সকাল হতেই সেইমুর আনন্দ নগর গ্রাম পঞ্চায়েতের সামনে আনন্দনগর পার্টি অফিস এবং পঞ্চায়েতে র রাস্তায় স্যারের অনুগামী পোস্টার পড়তে দেখা গেল। পাশাপাশি আনন্দনগর আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের অফিশিয়াল পেজে এই পোস্ট করা হয়েছে। তবে শুভেন্দু অধিকারীর অনুগামীরা কখনো কিছু স্বীকার করেননি। এক্ষেত্রে স্যার এর অনুগামীরা জোর গলায় বলছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) যেরকম সততার প্রতীক ঠিক সেরকম তাদের মাস্টারমশাই সততার প্রতীক। তাদের দাবি, তাদের প্রিয় স্যারকে নানা রকম রাজনৈতিক কার্যকলাপ থেকে সরিয়ে রেখে দুর্নীতিপরায়ন মানুষদের তৃণমূল কংগ্রেসে জায়গা দেওয়া হচ্ছে। এই ব্যাপারটির প্রতিবাদ জানাতে তারা এই ব্যানার সারা জায়গায় লাগিয়ে গিয়েছেন। স্যারের সাথে অন্যায় করা হচ্ছে, এবং এই ব্যানার এর মাধ্যমে মুখ্যমন্ত্রীর কাছে এই বার্তা পৌঁছে দিতে চান তারা।

Advertisement

অন্যদিকে এই ব্যানার নিয়ে রবীন্দ্রনাথ ভট্টাচার্য্য বলেছেন, “একজন বিধায়কের অনুগামী হিসেবে কেউ যদি ব্যানার লাগায় তাতে ভুল তো কিছু নেই। সে তো আর সরকারের বা দলের বিরুদ্ধে কিছু বলছে না।” তিনি আরো জানিয়েছেন, “আমি এখনো দলের অনুগত হিসেবে কাজ করছি। সিঙ্গুরের একটা বুথেও আমি হারিনি। তাই আমার অনুগামী থাকাটা খুব স্বাভাবিক।” পাশাপাশি তিনি জানিয়ে দিয়েছেন, কোন জল্পনার প্রয়োজন নেই আমি দলবদল এর রাস্তায় হাঁটছি না।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button