নিউজপলিটিক্সরাজ্য

পুলিশ আমাকে মিথ্যে মামলায় ফাঁসানোর চেষ্টা করছে, রাজ্যপালের কাছে বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর

Advertisement
Advertisement

ঠিক কয়েক ঘণ্টার মধ্যে ভোল বদল করে ফেললেন রাজ্যের অন্যতম বড় নেতা শুভেন্দু অধিকারী। বেশ কিছুদিন ধরে শুভেন্দু অধিকারী কে নিয়ে রাজ্য রাজনীতি সরগরম রয়েছে। দীর্ঘ বেশ কয়েকদিন ধরে বেসুরো বাজতে শুরু করেছেন শুভেন্দু। তবে এবারে তিনি নতুন করে চড়ালেন রাজনীতির পারদ। না কোন দাদার অনুগামী পোস্টার অথবা অরাজনৈতিক জনসভা নয় এবারে সরাসরি তিনি অভিযোগ করলেন খোদ রাজ্যপালের কাছে।

Advertisement
Advertisement

এতদিন রাজ্যপালের কাছে বিরোধীরা গিয়ে শাসকদলের বিরুদ্ধে অভিযোগ জানাতে ন। এবারে সরাসরি শুভেন্দু অধিকারী গিয়ে রাজ্যপালের কাছে অভিযোগ করলেন। বুধবার বিধানসভায় গিয়ে ইস্তফা পত্র জমা দেওয়ার পর তিনি রাজ্যপালের কাছে যান। যদিও বিধানসভার স্পিকারের কাছে তিনি জমা দিতে পারেননি তার ইস্তফা পত্র। কারণ উপস্থিতিতে সচিবের কাছে তার হাতে লেখা চিঠি গিয়ে জমা দিয়ে এসেছেন।

Advertisement

কিন্তু তার কয়েক ঘণ্টা পরেই শুভেন্দু রাজ্যপালের কাছে অভিযোগ জানালেন শাসকদলের বিরুদ্ধে। তার অভিযোগ, পুলিশ তাকে এবং তার অনুগামীদের মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করছে। শুভেন্দুর এই অভিযোগে সাড়া পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে। বর্তমানে শুভেন্দু পরিস্থিতি নিয়ে বেশ দোলাচলে রাজ্যের শাসক দল।

Advertisement
Advertisement

রাজ্যপাল জগদীপ ধনকর এই নিয়ে একটি টুইট করে বিষয়টি সকলকে জানিয়েছেন। তিনি জানিয়েছেন, রাজনৈতিক প্রতিহিংসা গঠিত কারণে শুভেন্দু এবং তার অনুগামীদের মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। এবং সেই কাজ করছে রাজ্যের শাসক দল এবং পুলিশ। তিনি আরো জানিয়েছেন, শুভেন্দু অধিকারী তার কাছে উপযুক্ত পদক্ষেপের আর্জি জানিয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button