টলিউডবাংলা সিরিয়ালবিনোদনভাইরাল & ভিডিও

উন্মুক্তি নাভি, প্রথমবার বেলি ডান্স করে ভাইরাল হলেনে জনপ্রিয় পটল

Advertisement
Advertisement

ইদানিং ‘পটেশ্বরি’ হিয়া দে যথেষ্ট অ্যাকটিভ থাকেন ইন্সটাগ্রামে। তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলটা রয়েছে তাঁর ডাকনামে। হিয়ার ডাকনাম দুষ্টু। এবার দুষ্টু নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করলেন বেলি ডান্সের ভিডিও। নেটিজেনরা হিয়ার এত সুন্দর বেলি ডান্সের ভিডিও দেখে যথেষ্ট প্রশংসা করেছেন। হিয়ার বেলি ডান্সের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। তবে ভিডিওটি পোস্ট করে ক্যাপশন দিয়ে হিয়া লিখেছেন, তিনি প্রথমবার বেলি ডান্স করার চেষ্টা করেছেন।

Advertisement
Advertisement

জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘পটলকুমার গানওয়ালা’য় পটলকুমারের চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন হিয়া। পটেশ্বরি নামে জন্মানো মেয়েটি মায়ের মৃত্যুর পর নিজের হারানো বাবাকে খুঁজতে বেরিয়ে পড়ে। কিন্তু মেয়ে হওয়ার কারণে সমাজে তাকে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। এই কারণে সে ছেলে সেজে ‘পটলকুমার গানওয়ালা’ নাম নেয়। একসময় পটলকুমার খুঁজে পায় তার বাবা সুজনকুমারকে। ক্লাইম্যাক্সে জানা যায় পটলকুমার আসলে পটেশ্বরি। বাবা-মেয়ে একসঙ্গে গেয়ে ওঠে ‘তেরা মুঝসে হ্যায় পেহলে কা নাতা কোঈ’।

Advertisement

এই মুহূর্তে হিয়া অভিনয় করছেন ‘আলোছায়া’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে ছোট আলোর ভূমিকায় অভিনয় করছেন হিয়া। আলো চরিত্রটি যথেষ্ট শান্ত এবং পজিটিভ চরিত্র। এই চরিত্রে অভিনয় করে যথেষ্ট প্রশংসিত হয়েছেন হিয়া। অভিনয়ের পাশাপাশি হিয়া কমলা গার্লস স্কুলে পড়াশোনাও করছেন।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button