টলিউডবিনোদন

জনপ্রিয় গায়কের সঙ্গে চুপি সাড়ে প্রেম করছেন ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালের নায়িকা রাধিকা

Advertisement
Advertisement

টেলিটাউনে এই মুহূর্তে অন্যতম আলোচ্য বিষয় হল অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং গায়ক শোভন গাঙ্গুলীর নতুন প্রেমকাহিনী। সম্প্রতি ইন্সটাগ্রামে স্বস্তিকা শোভনের সঙ্গে একটি সেলফি পোস্ট করে তাঁর অনুরাগীদের জাজমেন্টাল হতে বারণ করেছেন। অপরদিকে শোভন নিজের কবিত্বশক্তিকে কাজে লাগিয়ে স্বস্তিকার একটি ছবি পোস্ট করে ইন্সটাগ্রামে স্টেটাস দিয়ে প্রচ্ছন্ন ভাবে স্বস্তিকাকে ভালো লাগার কথা লিখেছেন। সবাইকে অবাক করে দিয়ে চিরকালীন সোশ্যাল মিডিয়ায় ইনঅ্যাকটিভ থাকা শোভন হঠাৎ করেই অ্যাকটিভ থাকতে শুরু করেছেন।

Advertisement
Advertisement

Advertisement

এর আগে শোভন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমনের সঙ্গে সম্পর্কে ছিলেন। ইমনের সঙ্গে শোভনের বয়সের ফারাক অনেকটা হলেও ইন্ডাস্ট্রিতে ইমন ও শোভনের সম্পর্কের রসায়ন বরাবর চর্চার বিষয় ছিল। কিন্তু হঠাৎ কোনো অজানা কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। এরপর ইমন মিউজিক ডিরেক্টর নীলাঞ্জনের সঙ্গে চটজলদি বাগদান সেরে ফেলেন। শোভন ও স্বস্তিকার সম্পর্ক নিয়ে টেলিটাউনে আলোচনা হলেও এখনও অবধি শোভন বা স্বস্তিকা কেউ অফিশিয়ালি সম্পর্কের কথা ডিক্লেয়ার করেননি।

Advertisement
Advertisement

এই মুহূর্তে স্বস্তিকা ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালে নায়িকা রাধিকার ভূমিকায় অভিনয় করছেন। তাঁর বিপরীতে তাঁর স্বামী কর্ণের ভূমিকায় অভিনয় করছেন ক্রুশল আহুজা। এর আগে ক্রুশল ও স্বস্তিকার সম্পর্কের গুঞ্জন শুরু হয়েছিল। কিন্তু পরে জানা যায়, ক্রুশল অভিনেত্রী অদ্রিজা রায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button