খেলানিউজফুটবল

মারাদোনার সম্পত্তি নিয়ে চলছে জোড়কদমে লড়াই, প্রয়োজন খোঁড়া হতে পারে কবর

Advertisement
Advertisement

আর্জেন্টিনা: মরে গিয়েও যেন শান্তি নেই ফুটবলের রাজপুত্রের। মারাদোনার ফুটবল কেরিয়ারে যেমন মারাদোনার ভূমিকা স্বর্ণাক্ষরে জ্বলজ্বল করে, তেমন ব্যক্তিগত জীবনে বিভিন্ন সময় বিভিন্ন কারণে বিতর্কে জড়াতে দেখা গিয়েছে দিয়েগো মারাদনাকে। বিতর্ক যেন পিছু ছাড়ছে না মারাদোনার। মৃত্যুর পরেও এবার বিতর্ক উঠল সম্পত্তি নিয়ে। সূত্রের খবর, মারাদোনার ১ থেকে ৪ কোটি ডলার সম্পত্তি রয়েছে। আর্জেন্টিনার আইন অনুযায়ী সম্পত্তির দুই-তৃতীয়াংশ মারাদোনার স্ত্রী ও সন্তানের মধ্যে ভাগ করে দেওয়া হবে। বাকিটা যে কারুর মধ্যে ভাগ করে দেওয়া যেতে পারে। আর এখানেই লড়াই চরমে উঠেছে। এতটাই চরমে উঠেছে যে, প্রয়োজনে ফুটবলের রাজপুত্রের কবর খোঁড়া হতে পারে।

Advertisement
Advertisement

মারাদোনা নিজের বিষয় সম্পত্তির উইল করে যাননি। আর এতেই বিপত্তি দেখা দিয়েছে। কয়েকজন আছেন যারা মারাদোনার সন্তান হিসেবে দাবি করছেন। কিন্তু তাদের জীবিত অবস্থায় মারাদোনার স্বীকৃতি দেননি। তাই তাদের মামলা আদালতে উঠেছে। প্রয়োজনে তাদের ডিএনএ পরীক্ষা হতে পারে। আর সেক্ষেত্রে ফুটবলের রাজপুত্রের কবর খোঁড়া হতে পারে বলে সূত্রে খবর পাওয়া গিয়েছে।

Advertisement

মারাদোনার আইনজীবী মরিসিও দালেসান্দ্রো এ প্রসঙ্গে বলেছেন, ‘জানি না কারা কারা সম্পত্তির ভাগ চাইবেন, কিন্তু তালিকাটা লম্বা হলে অবাক হওয়ার কিছু থাকবে না।’ সুতরাং, মারাদোনার সম্পত্তি নিয়ে শেষমেষ জল কোন দিকে গড়ায়, এখন সেটাই দেখার।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button