অফবিটভাইরাল & ভিডিও

‘টুম্পা সোনা’ গেয়ে উঠল খুদে গায়ক, গানের শেষে ছুঁড়ে দিল ফ্লাইং কিস, তুমুল ভাইরাল

Advertisement
Advertisement

‘টুম্পা সোনা’ গানটির জনপ্রিয়তা বর্তমানে ক্রমশ বেড়েই চলেছে। এই মুহূর্তে সমগ্র পশ্চিমবঙ্গ ‘টুম্পা’ জ্বরে আক্রান্ত। কিছুদিন আগেই সেলুনে চুল কাটতে গিয়ে ‘টুম্পা’ নেচে ভাইরাল হয়েছিল একরত্তি খুদে। এবার ‘টুম্পা’ গেয়ে ভাইরাল হলো আরেক খুদে গায়ক। সারাদিন ‘টুম্পা’ শুনে আপাতত গানটির দুই লাইন রপ্ত করেছে খুদে। সেই দুই লাইন গেয়ে গানের শেষে রীতিমত ফ্লাইং কিস ছুঁড়ে নেটিজেনদের মন কেড়ে নিয়েছে এই খুদে গায়ক।

Advertisement
Advertisement

কিছুদিন আগেই অভিনেত্রী শ্রীলেখা মিত্র নিজের মেয়ের ঘরোয়া বার্থডে পার্টিতে ‘টুম্পা সোনা’র সঙ্গে নেচে ভাইরাল হয়েছেন। গত রবিবার স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’য় গুনগুনের চরিত্রাভিনেত্রী তৃণা সাহা নববধূর বেশে ‘টুম্পা’ নেচেছেন। এমনকি অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য ও নাট্যশিল্পী মধুরিমা গোস্বামীর বিয়ের রিসেপশনেও অনির্বাণ-সৃজিত-রুদ্রনীলের ‘টুম্পা’ নাচ ভাইরাল হয়েছে। চলতি বছরের দুর্গাপুজোর ভাসানের সবচেয়ে হিট গান ছিল ‘টুম্পা’। এই গানের অরিজিনাল ভিডিওটির ভিউ প্রায় 4 কোটি কাছাকাছি পৌঁছে গেছে।

Advertisement

Advertisement
Advertisement

কিছুদিন আগে আরব দে চৌধুরী ও অভিষেক সাহা নির্মিত ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’-এর গান ‘টুম্পা সোনা, দু’টো হাম্পি দে না’ জনপ্রিয় হয়েছিল। কিন্তু আরজে সায়নের তৈরী করা ‘টুম্পা’ মিউজিক ভিডিওটি লঞ্চ হওয়ার পর থেকেই গানটি দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বর্তমানে সমস্ত জায়গায় বাজছে ‘টুম্পা’। আপাতত ‘টুম্পা’ হয়ে গেছে পশ্চিমবঙ্গের সিগনেচার টিউন।

Advertisement

Related Articles

Back to top button