নিউজপলিটিক্সরাজ্য

শুভেন্দুর জন্য খোলা আছে দল, তবে না এলেও আমরা জিতব ২০০ এর বেশি আসনে: বক্তব্য কৈলাস-দিলীপের

Advertisement
Advertisement

শুভেন্দু অধিকারীর জন্য রাজ্য বিজেপির রাস্তা এখনও খোলা। পার্টিতে এলে পাবেন উপযুক্ত সম্মান, তবে না আসলেও কোনও ক্ষতি হবেনা গেরুয়া শিবিরের। তৃণমূল নেতাকে নিয়ে এইদিন নিজেদের অবস্থান বুঝিয়ে দিল বিজেপি শিবির।

Advertisement
Advertisement

তবে বেশ কিছু সমস্যার পরে দলেই থাকতে চলেছেন শুভেন্দু। এমনটাই প্রকাশ পেয়েছে গতকাল রাতের বৈঠকের পরে। এক প্রকার হঠাৎ ই প্রাক্তন পরিবহণ মন্ত্রী গতকাল বৈঠক করেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের ভোট সেনানায়ক প্রশান্ত কিশোরের সঙ্গে। এই বৈঠকে ছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায় এবং সাংসদ সৌগত রায়। সেই বৈঠকের পরে দমদমের সাংসদ সৌগত রায় বলেন,”খুবই সুন্দর আলোচনা হয়েছে এইদিন। শুভেন্দু অধিকারী দলেই থাকবেন। আমি আগেই বলেছিলাম যে সে দলে থাকবে। সেটাই ঠিক হয়েছে আজ। তার দল ছাড়ার কোনও ইচ্ছেই নেই। আমার অনুমান এই বৈঠকের পর দল আরও নিজের শক্তি বৃদ্ধি করতে সক্ষম হবে।” অর্থাৎ অনেকটাই মানভঞ্জন করা গিয়েছে তার এই বৈঠকের মাধ্যমে।

Advertisement

এতদিন ধরে কৈলাস বিজয়বর্গীয় থেকে শুরু করে বাংলা বিজেপির সভাপতি দিলীপ ঘোষ সবার মুখে ছিল একটাই কথা। তাদের মুখে শোনা গিয়েছিল, শুভেন্দু কাজের লোক, তাই বিজেপিতে তিনি যদি আসেন তবে অনেকটাই সুবিধা হবে দলের। কিন্তু এইবার তাদের মুখে শোনা যাচ্ছে অন্য সুর। এইদিন বৈঠকের শেষে বিজয়বর্গীয় বলেন,” শুভেন্দু বাবুর অভিমান হয়েছিল ‘ভাইপো’কে নিয়ে। ‘ভাইপো’ জড়িত রয়েছেন কয়লা-গরু-কাটমানির বিষয়ে। সেই কারণেই দলের ওপর অভিমান করে ছিলেন শুভেন্দু।” অন্যদিকে এই বিষয়ে এইদিন মুখ খুলেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও। দিলীপ বাবু বলেন,” শুভেন্দু অধিকারী তৃণমূলেই ছিলেন। এই নিয়ে আমাদের চিন্তার কোনও কারণ নেই। আমরা সবাইকে যেভাবে স্বাগত জানাই, ঠিক সেই ভাবেই স্বাগত জানিয়েছিলাম তাকে। আমাদের দরজা সকলের জন্য খোলা। শুভেন্দু যদি দলে না ও আসেন, তবু ও আমরা ২০০ এর বেশি আসনে জিতবো।”

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button