বলিউডবিনোদন

অনুষ্কার শীর্ষাসন, বেরিয়ে এল অভিনেত্রীর বেবি বাম্প স্পষ্ট ছবি, মুহূর্তে ভাইরাল

Advertisement
Advertisement

অভিনেত্রী অনুষ্কা শর্মা বরাবর ফিটনেস ফ্রিক। অনুষ্কার ফিটনেস চর্চার তালিকায় সবচেয়ে প্রথমে রয়েছে যোগা। এই মুহূর্তে অনুষ্কা গর্ভবতী হলেও নিয়মিত যোগাসন করছেন। সম্প্রতি তারই একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অনুষ্কা। অনুষ্কা ছবিটি শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, অনুষ্কা শীর্ষাসন করছেন এবং বিরাট তাঁকে সাহায্য করছেন। ছবিটি পোস্ট করে অনুষ্কা জানিয়েছেন তাঁর চিকিৎসক তাঁকে শুধুমাত্র সামনে ঝুঁকে বা বেশি ঘুরে ব্যায়াম করতে বারণ করেছেন। তবে শীর্ষাসনটি তাঁর যোগা ট্রেনারের তত্ত্বাবধানে হয়েছে। অনুষ্কা বলেছেন, মা হওয়ার পর মে মাস থেকে তিনি কাজে ফিরবেন।

Advertisement
Advertisement

চলতি বছরের অগষ্ট মাসে অনুষ্কার প্রেগনেন্সির খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিরাট ও অনুষ্কা। তাঁরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের কয়েকটি ফটো শেয়ার করে লিখেছিলেন, খুব তাড়াতাড়ি তাঁরা দুই থেকে তিন হতে চলেছেন এবং 2021 সালের জানুয়ারি মাসে আসতে চলেছে নতুন অতিথি। সেই ফটোগুলিতে অনুষ্কার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিল। যথারীতি বলিটাউন ও ক্রিকেট মহল থেকে আসতে শুরু করে শুভেচ্ছাবার্তা। নেটিজেনরাও শুভেচ্ছা জানান বিরাট, অনুষ্কাকে।

Advertisement

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2017 সালের 11 ই ডিসেম্বর ইটালির তাস্কানিতে ঘরোয়া অনুষ্ঠান করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারত অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। বিরাট-অনুষ্কার রসায়ন সোশ্যাল মিডিয়ায় বরাবর চর্চার বিষয় হয়ে উঠেছে। প্রেগনেন্ট হওয়ার পর কিছু দিন আগে কালো রঙের সুইমিং কস্টিউমে নিজের ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অনুষ্কা। সেই ফটোটি যথেষ্ট ভাইরাল হয়েছিল। সম্প্রতি পিতৃত্বকালীন ছুটি নিয়ে দুবাই থেকে ভারতে ফিরে এসেছেন বিরাট। এই মুহূর্তে বিরাট ও অনুষ্কা একসঙ্গেই সময় কাটাচ্ছেন।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button