টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

কালো গাউনে নজর কাড়লেন অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী, ইন্সটাগ্রামে ভাইরাল ছবি

Advertisement
Advertisement

সম্প্রতি টেলি অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে প্রমিতাকে দেখা গেল কালো গাউনে। কালো লং গাউনে প্রমিতাকে সুন্দর লেগেছে। ফটোগ্রাফার শিলাদিত্য দত্ত-র তোলা এই ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে প্রমিতা লিখেছেন সুন্দর চোখের জয় সর্বত্র। প্রমিতার এই ছবিটি নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে। ছবিটি যথেষ্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
Advertisement

বেলগাছিয়ার মেয়ে প্রমিতার সঙ্গে বিয়ে হতে চলেছে পুরুলিয়ার ছেলে অভিনেতা রুদ্রজিৎ মুখার্জির। জনপ্রিয় সিরিয়াল ‘সাত ভাই চম্পা’র সেট থেকে পরিচয় হয়েছিল প্রমিতা ও রুদ্রজিৎ-এর। ক্রমশ তা রূপান্তরিত হয় প্রেমে। এই বছর পুজোর সময় প্রমিতা ও রুদ্রজিৎ-এর পরিবার একসঙ্গেই রুদ্রজিৎ-এর দেশের বাড়ি পুরুলিয়ায় পুজো কাটিয়েছেন। একইসঙ্গে পুরুলিয়ায় একটি রিসর্ট বুকিং করেছেন তাঁরা। জানা গেছে, আগামী বছরের 14 ই ফেব্রুয়ারি ভ‍্যালেন্টাইনস ডে-র দিন রুদ্রজিৎ ও প্রমিতার এনগেজমেন্ট ও রেজিস্ট্রি ম্যারেজের অনুষ্ঠান হবে ওই রিসর্টে। তবে অনুষ্ঠান হবে খুব ঘরোয়া ভাবে। শুধুমাত্র দুজনের পরিবার ও ঘনিষ্ঠ কিছু আত্মীয় উপস্থিত থাকবেন অনুষ্ঠানে। পুজোর মধ্যেই পুরুলিয়ার নৈসর্গিক পরিবেশে প্রি-ওয়েডিং ফটোশুট করেছেন রুদ্র ও প্রমিতা। রুদ্র-র পছন্দের লাল শাড়ি ও সাবেকি গয়না পরে ফটোশুট করেন প্রমিতা। রুদ্রও প্রমিতার পোশাকের সঙ্গে মানানসই করে লাল পাঞ্জাবি পরেছিলেন ফটোশুটের সময়। করোনা পরিস্থিতি কেটে গেলে 2022 সালে সামাজিক অনুষ্ঠান করে বিয়ে করার ইচ্ছা আছে রুদ্র ও প্রমিতার।

Advertisement

Advertisement
Advertisement

টালিগঞ্জের করুণাময়ীতে ফ্ল্যাট কিনেছেন রুদ্রজিৎ। বিয়ের পর রুদ্র ও প্রমিতা সেখানেই পাতবেন তাঁদের সংসার। এই মুহূর্তে ‘জীবন সাথী’ ধারাবাহিকে ‘তূর্ণ’-এর চরিত্রে অভিনয় করছেন রুদ্রজিৎ। ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে প্রমিতা ‘ঝিনুক’-এর চরিত্রে অভিনয় করছিলেন। সদ্য শেষ হয়েছে ‘এখানে আকাশ নীল’। আপাতত প্রমিতা অপেক্ষা করছেন নতুন কাজ শুরু হওয়ার।

Advertisement

Related Articles

Back to top button