নিউজপলিটিক্সরাজ্য

শুভেন্দু ছাড়া আরও ৫ জন সাংসদ আসতে চলেছেন বিজেপিতে, দাবি অর্জুনের

Advertisement
Advertisement

প্রতিনিয়ত দলের থেকে দূরে চলে যাচ্ছেন শুভেন্দু অধিকারী। তাকে নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা উঠেছে তুঙ্গে। অন্যদিকে তৃণমূল না ছাড়ার বার্তা প্রদানের পর ও তাকে নিয়ে গুজব রয়েছে অব্যাহত। সেই বিষয়ে সম্প্রতি মুখ খুলেছেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। তিনি বলেন,কোনও কথা বিশ্বাস করতে হলে তা যেন তার মুখে শুনে বিশ্বাস করা হয়। কিন্তু অন্যদিকে জল্পনার ঝড় অব্যাহত রেখে তা আরও বাড়াতে দেখা গেল ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহকে। এইদিন তিনি বলেন, শুভেন্দু ছাড়া আরও পাঁচজন সাংসদ যে কোনও সময়ে পরিবর্তন করতে পারেন দল।

Advertisement
Advertisement

এইদিন সকালে অর্জুন কিছু তীর নিক্ষেপ করেন শাসক শিবিরের দিকে। তিনি দাবি করেন,শুধু শুভেন্দু নয়। শুভেন্দু ছাড়া আরও পাঁচজন সাংসদ ছাড়তে চলেছে শাসক শিবির। তাদের বিজেপিতে প্রবেশ কেবল সময়ের অপেক্ষা বলে জানিয়েছেন সাংসদ। সেই তালিকায় রয়েছেন দমদমের সাংসদ সৌগত রায়ও। এমনটাই এইদিন ইঙ্গিত করেছেন বিজেপি নেতা অর্জুন সিংহ। তিনি এইদিন বলেন,” ক্যামেরা সামনে সৌগত রায় তৃণমূল। কিন্তু ক্যামেরা সরিয়ে নিলেই তিনি পরিবর্তন করে দেবেন দল।”

Advertisement

এইদিন অর্জুন সিংহ দাবি করেন,”শুভেন্দু অধিকারী একা নয়, কোনও নেতা তৃণমূল ছাড়লেই ভেঙে যাবে সেই দল। কোনও শক্তিই থাকবেনা আর তৃণমূলের।” তিনি এইদিন বলেন যে, তাকে যেভাবে তৃণমূলে হেনস্থা করা হয়েছিল, সেভাবেই হেনস্থা করা হয়েছে শুভেন্দুকে। এইদিন সকালে ব্যারাকপুর গঙ্গার বিভিন্ন ঘাটে হাজির হয়েছিলেন পুর্ণ্যার্থীরা। নৌকায় চেপে তাদের শুভেচ্ছা জানিয়েছেন অর্জুন সিংহ।

Advertisement
Advertisement

বিজেপি নেতাদের মধ্যে এই প্রথম শুভেন্দু অধিকারীকে নিয়ে কথা বলতে দেখা গেল অর্জুন সিংহকে। এর আগে সমস্ত নেতা বলেছেন যে তাদের সাথে কোনও কথা হয়ই শুভেন্দুর। তবে শুভেন্দু মতো বাকি নেতাদের জন্য ও দরজা খোলা রয়েছে বিজেপিতে এমনটাই জানান বিজেপি নেতা অর্জুন সিংহ। তবে ১৯ নভেম্বরের রামনগরে অরাজনৈতিক সভা করেন শুভেন্দু অধিকারী। সেখানে তিনি বলেন যে মুখ্যমন্ত্রী তাকে এখনও তাড়াননি এবং দলও এখনও ছাড়েননি তিনি।

Advertisement

Related Articles

Back to top button