বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

দু’হাত তুলে জয় শ্রীরামের ভজন গাইছে ঐশ্বর্য কন্যা আরাধ্যা, ভিডিও ভাইরাল

Advertisement
Advertisement

মায়ের মতন মেয়েও বেশ গুণী। কখনো স্কুলে আবৃত্তি করেন তো কখনো নাচ। কথা হচ্ছে ঐশ্বর্য কন্যা আরাধ্যাকে নিয়ে। ২০১১ র ১৬ ই নভেম্বর বচ্চন পরিবারে আসে আরাধ্যা। সেদিন থেকেই মায়ের নয়নের মণি এই মেয়ে। ঐশ্বর্য যেখানেই যান তাঁর মেয়েকে সাথেই রাখেন। কখনো কোল ছাড়া করেননি তিনি। তবে বচ্চন পরিবার আরাধ্যাকে একেবারেই স্টারের মতো বড় করছেন না, বরং খুব সাধারণ ভাবে মেয়েকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বচ্চন পরিবার। এই পুঁচকে মেয়ে এখন থেকেই আবৃত্তি করে স্কুলের প্রোগ্রামে নাচ করে। গত বছর ২০১৯ এ স্কুলের প্রোগ্রামে এই ছোট্ট মেয়ে আবৃত্তি করে “আমি এক কন্যা, আমিই হলাম নতুন যুগের স্বপ্ন, আমরা নতুন পৃথিবীতে জেগে উঠব। যে পৃথিবীতে আমরা সুরক্ষিত থাকব, ভালোবাসা পাব। যেখানে পুরুষের অহরংকার ও অবহেলা আমাদের দমিয়া রাখবে না। যে পৃথিবীতে বই থেকে জ্ঞান আসবে, মানবতা পাখির মতোই স্বাধীনভাবে উড়তে পারবে।” এখানেই শেষ নয়, রবীন্দ্রনাথের ‘ওরে গৃহবাসী’ গানের সঙ্গে নাচতেও দেখা যায় আরাধ্যাকে।

Advertisement
Advertisement

Advertisement

স্কুলের সমস্ত প্রোগ্রামে উপস্থিত থাকেন ঐশ্বর্য ও অভিষেক। মেয়ের নাচের পারফরম্যান্সের প্রতিটা স্টেপের ছবি তোলেন সুন্দরী মা।

Advertisement
Advertisement

এই বছরের জন্মদিনেও আরাধ্যার একটা নাচ ও গান খুব ভাইরাল হয়। ভিডিওতে দেখা গিয়েছে, গোলাপি রঙের পোশাকে ঝলমলে সেজে আরাধ্যা গাইছেন দীপাবলির ভজন ৷ দু’হাত তুলে জয় শ্রীরামের এই ভজনে ভক্তিরস ঢেলে দিয়েছে ছোট্ট আরাধ্যা। দেখে নিন আরাধ্যার জন্মদিনের ভাইরাল ভিডিও।

Advertisement

Related Articles

Back to top button