নিউজপলিটিক্সরাজ্য

গ্রেফতারির পরোয়ানা বিজেপি সভাপতির বিরুদ্ধে, জামিনের আবেদন দিলীপের 

Advertisement
Advertisement

পুলিশ বিরুদ্ধে প্রায়ই হুঁশিয়ারি এবং আপত্তিজনক মন্তব্য করতে দেখা যায় বিজেপির রাজ্য সভাপতি। সেই বিষয়কে ঘিরেই এইবার গ্রেফতারির পরোয়ানা জারি করা হল দিলীপ ঘোষের বিরুদ্ধে। এই পরোয়ানা জারি করেছে বর্ধমান আদালত। তবে এই মামলাটি নতুন নয়। ১ বছর ধরে চলছে এই মামলা। ভোট এগিয়ে আসতেই আবার চক্রান্ত করে গ্রেফতারির পরোয়ানা জারি করা হয়েছে বলে দাবি করেছে গেরুয়া শিবির।

Advertisement
Advertisement

২০১৯ সালে ৪ ঠা নভেম্বর বর্ধমানের রায়নায় বিজেপি সভাপতিকে দেখা গিয়েছিল আপত্তিকর মন্তব্য করতে। ওই দিন তিনি বলেছিলেন যে, টাকা না দিয়ে নাকি মেলেনা পুলিশের চাকরি। আর চাকরি পাওয়ার পর এসপি ওসি সবাইকে দেখা যায় টাকা তুলতে অর্থাৎ তোলাবাজি করতে। সেই টাকা গিয়ে পৌঁছায় শাসক দলের অফিসে। ওইদিন এরম একাধিক মন্তব্য করেন দিলীপ ঘোষ। তারপর এই বিষয়ে পুলিশ কর্মীরা সেহারাবাজার থানায় মামলা করেন বিজেপি রাজ্য সভাপতির বিরুদ্ধে।

Advertisement

ইতিমধ্যেই খবরটি পৌঁছে গিয়েছে দিলীপ ঘোষের কাছে। তিনি এইদিন বলেন,”প্রতিদিনই আমার নামে কোনও না কোনও মামলা দায়ের করা হয়। এত মামলা যে, এটা কোন মামলা সেটা আমি জানিনা। তবে কিছুদিনের মধ্যে আবেদন করব জামিনের।” এইদিন রাজ্য গেরুয়া সভাপতি আরও বলেন,”বিজেপি যখন ক্ষমতায় আসবে তখন তুলে নেওয়া হবে সব দলনেতাদের বিরুদ্ধে থাকা মামলা গুলি।”

Advertisement
Advertisement

দলে সভাপতি একা নন, পুলিশের বিরুদ্ধে মুখ খুলতে দেখা গেছে বহু বিজেপি নেতাদের। বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় বলেন,”পুলিশ খুন করে সাধারণ মানুষকে। সেই সব পুলিশকে চাকরি থেকে ছেঁটে ফেলা হবে।” এছাড়াও বিজেপি কর্মীদের ওপর কোনও অত্যাচার তারা মানবেন না বলেও হুঙ্কার দিয়েছেন বিজেপি নেতা।

Advertisement

Related Articles

Back to top button