দেশনিউজ

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের সঙ্গে বিহারের বিধানসভা নির্বাচনের তুলনা করে বিজেপিকে কটাক্ষ শিবসেনার

Advertisement
Advertisement

মুম্বই: রাত পোহালেই বিহারে বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হবে। তার আগে শিবসেনার মুখপত্র ‘সামনা’-য় নরেন্দ্র মোদিকে খোঁচা দিল উদ্ধব ঠাকরের দল। আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে হার হয়েছে ডোনাল্ড ট্রাম্পের। সকলেই ট্রাম্পকে ‘বাই বাই’ করে দিয়েছে। আর ট্রাম্পের এই হারের সঙ্গেই বিহারের বিধানসভা নির্বাচনে বিজেপির হার আসন্ন, এমনটাই তুলনা করেছে শিবসেনা।

Advertisement
Advertisement

‘সামনা’-য় বলা হয়েছে, ‘দেশের শীর্ষ স্থানে বসার মতো যোগ্যতা ছিল না ডোনাল্ড ট্রাম্পের। মাত্র চার বছরেই আমেরিকাবাসী নিজেদের ভুল শুধরে নিয়েছে। ট্রাম্প মার্কিন নাগরিকদের দেওয়া কোনও প্রতিশ্রুতি রাখতে পারেননি। ভাল হয় যদি আমরাও ট্রাম্পের এই হারের থেকে কিছু শিখি। অতিমারি থেকেও আমেরিকায় বেকারত্ব ভয়ঙ্কর জায়গায় এসে দাঁড়িয়েছে। কিন্তু প্রেসিডেন্ট হিসেবে ট্রাম্প সেসবকে গুরুত্ব না দিয়ে কৌতুক করে বেরিয়েছেন।’

Advertisement

এরপরই আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনের সঙ্গে বিহারের বিধানসভা নির্বাচনের তুলনা করে শিবসেনার মুখপত্র ‘সামনা’-য় লেখা হয়, ‘আমেরিকায় ক্ষমতার বদল হয়েছে। বিহারে ক্ষমতার দাপট অনেকটাই ফিকে হয়ে এসেছে। বিহারের নীতীশ কুমারের নেতৃত্বাধীন এনডিএ ক্ষমতা হারাতে চলেছে, এটা স্পষ্ট। ফলে তারা ছাড়া বিকল্প নেই, এমন ধারনা পাল্টে দিতে পারে মানুষ।’ এভাবেই বিজেপিকে কার্যত তোপ দেগেছে শিবসেনা।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button