নিউজরাজ্য

“তিনদিনের মধ্যে কাকলি ঘোষ দস্তিদারকে ক্ষমা চেয়ে নিতে হবে দিলীপ ঘোষের কাছ থেকে”, আইনি নোটিশ দিলীপের আইনজীবীর

Advertisement
Advertisement

এবার কাকলি ঘোষ দস্তিদারকে সরাসরি আইনি নোটিশ পাঠালেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। অবশ্য তিনি দু’দিন আগেই আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন কাকলি ঘোষ দস্তিদারকে। দিলীপ ঘোষের আইনজীবী নোটিশ পাঠিয়েছে যে আগামী তিন দিনের মধ্যে কাকলি ঘোষ দস্তিদারকে নিঃশর্তে দিলীপ ঘোষকে ক্ষমা চাইতে হবে। আর তা না হলে উপযুক্ত আইনি ব্যবস্থা গ্রহণ করবেন দিলীপ ঘোষ।

Advertisement
Advertisement

 

Advertisement

ঘটনার সূত্রপাত ৭ ই নভেম্বরে। কাকলি ঘোষ দস্তিদার দিলীপ ঘোষের একটি মন্তব্যকে উদ্ধৃত করে নিজে টুইট করেন। সেই টুইটে দিলীপ ঘোষের মন্তব্য হিসাবে বলা হয়, “নাগরিকত্ব নিয়ে মতুয়ারা যদি বেশি কিছু বলে তাহলে তাদের ভোট আমাদের চায় না। মতুয়ারা এখন রীতিমত বিজেপিদের ব্ল্যাকমেইল করছে। মতুয়া ভোট বিজেপির চায় না”। কিন্তু দিলীপ ঘোষ দাবি করেছেন, এরকম কোন মন্তব্য তিনি করেননি।

Advertisement
Advertisement

 

দিলীপ ঘোষ ঐদিনের একটি সাংবাদিক বৈঠকে কাকলি ঘোষ দস্তিদারের টুইটের তীব্র সমালোচনা করেন। তিনি জানান এরকম কোন মন্তব্য তিনি আদতেও করেনি। কাকলি ঘোষ দস্তিদারের টুইটের মন্তব্য অন্য কারোর। এই নিয়েই প্রশ্ন তোলেন তিনি। কি করে কোন রাজনৈতিক ব্যক্তিত্ব এরকমভাবে একটি ভুল মন্তব্য অন্য কারো ঘাড়ের উপরে চাপিয়ে টুইট করে দিতে পারে। এই প্রসঙ্গে দিলীপ সরাসরি আক্রমণ হেনে বলেন, “কাকলি ঘোষ দস্তিদার সাইবার ক্রাইম করেছেন”।

 

একজন সাংসদের নামে জনগণের সামনে ভুল প্রচার হচ্ছে এই বলেই দিলিপের আইনজীবী কাকলিকে আইনি নোটিশ পাঠায়। সোমবারের পাঠানো ওই নোটিশে বলা হয়েছে, আগামী তিন দিনের মধ্যে নিঃশর্ত ক্ষমা চেয়ে নিতে হবে কাকলিকে। আর যদি তা না হয় তাহলে দিলিপের আইনজীবী পরবর্তী ক্ষেত্রে কঠোর আইনি ব্যবস্থা নেবে। অবশ্য ওই ট্যুইটটি বর্তমানে কাকলি ঘোষ দস্তিদার ডিলিট করে দিয়েছেন এবং আইনি নোটিসের প্রসঙ্গে কোন পাল্টা প্রতিক্রিয়া দেখাননি।

Advertisement

Related Articles

Back to top button