বাংলা সিরিয়ালবিনোদন

বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এলেন টেলি নায়িকা মধুবনী, মুহূর্তে ভাইরাল ছবি

Advertisement
Advertisement

প্রেম শুরু ‘ভালবাসা ডট কম’ এর সেট থেকে। সেই প্রেম গিয়ে পৌঁছায় বিয়ের পিঁড়ি পর্যন্ত। ‘ভালোবাসা ডট কম’ শেষ হয়ে গেলেও রাজা ও মধুবনীর সম্পর্ক বজায় ছিল। এবার সংসারে আসতে চলেছে নতুন সদস্য। অবশেষে অফিসিয়ালি মধুবনী ঘোষণা করলেন তাঁদের জীবনে নতুন সদস্য আসার কথা। ছবি পোস্ট করে মধুবনী লিখেছেন, “Jiboner ek notun adhyay aarombho hote cholechhe…… Ashirbaad korben shokkole…… Shobai bhalo thakben. Shustho thakben”

Advertisement
Advertisement

Advertisement

এর আগেও মধুবনী বালগোপালের একটি ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছিলেন, খুব তাড়াতাড়ি কৃষ্ণ অথবা রাধারাণী হয়ে তাঁর কাছে আসছে।

Advertisement
Advertisement

এর পরপর টেলি অভিনেত্রী আরও একটি পোস্ট করে ইঙ্গিত দেন যে তাঁদের মধ্যে আরেকটি ভালবাসার মানুষ আসতে চলেছে। নেটিজেনরা তখনও বিষয়টি ধরতে না পারলেও অনেকেই আন্দাজ করেছিলেন যে ‘ওম-তোড়া’ র জীবনে তৃতীয় ভালবাসার মানুষের আগমন হয়তো ঘটতে চলেছে।

এই মুহূর্তে রাজা অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’য়। মধুবনী ব্যস্ত রয়েছেন তাঁর নতুন বিউটি পার্লার (মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো) নিয়ে। এই বছর পুজোর আগেই নতুন পার্লারের উদ্বোধন করেন অভিনেত্রী উত্তর কলকাতার আহিরিটোলায়।

Advertisement

Related Articles

Back to top button