দেশনিউজ

বিহারের শেষ মুহূর্তের প্রচারে এসে মোদির প্রশংসায় পঞ্চমুখ জেপি নাড্ডা

Advertisement
Advertisement

দ্বারভাঙা: বিহারে ইতিমধ্যেই দুই দফার বিধানসভা নির্বাচন হয়ে গিয়েছে। বাকি মাত্র তৃতীয় তথা শেষ দফার নির্বাচন। আর এই শেষ দফার নির্বাচনের আগে যুদ্ধকালীন তৎপরতায় প্রচারে নেমেছে বিজেপি। শেষ মুহূর্তে প্রচারে বিহারের দ্বারভাঙায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসা করতে গিয়ে ডোনাল্ড ট্রাম্পের প্রসঙ্গ তুলে আনলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তিনি বলেছেন, করোনা পরিস্থিতি থেকে আমেরিকাকে বাঁচাতে ব্যর্থ হয়েছেন ট্রাম্প। কিন্তু এ দেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি করোনার হাত থেকে দেশকে বাঁচিয়েছেন।

Advertisement
Advertisement

মোদির প্রশংসা করতে গিয়ে নাড্ডা বলেছেন, ‘আমেরিকায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হচ্ছে৷ ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ তিনি কোভিডের সঠিকভাবে মোকাবিলা করতে পারেননি৷ কিন্তু আমাদের মোদিজি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করে দেশ এবং দেশের ১৩০ কোটি জনগণকে বাঁচিয়েছেন৷’

Advertisement

প্রসঙ্গত, আমেরিকায় প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে। এমনকি নিজেও করোনায় আক্রান্ত হয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প কিন্তু করোনা বিষয়টি নিয়ে তিনি এতটাই উদাসীন যে নিজেই এই অতিমারিতে আক্রান্ত হওয়ার পরেও মাস্ক ছাড়া হাসপাতাল থেকে বেরিয়ে প্রকাশ্যে ঘুরে বেরিয়েছিলেন। দেশবাসীর চিন্তা না করে করোনা মোকাবিলায় তিনি ব্যর্থ হয়েছেন। এর জন্য ইতিমধ্যেই ক্ষুব্ধ আমেরিকাবাসী। আর এই বিষয়টিকে প্রচার কার্যে ট্রাম্পকার্ড হিসেবে ব্যবহার করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

Advertisement
Advertisement

তবে শুধু মোদির প্রশংসা করা বা ট্রাম্পের থেকে মোদি বেশি সফল এমনটা বলা নয়, এদিনের প্রচার সভা থেকে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর তীব্র সমালোচনা করেছেন নাড্ডা। তিনি বলেছেন, ‘আমাদের দেশের প্রধানমন্ত্রীর সমালোচনা করতে গিয়ে রাহুল বুঝতেই পারেন না যে, তিনি কখন জাতীয় স্বার্থ বিরোধী কথাবার্তা বলছেন।’ এভাবেই বিহারের শেষ মুহূর্তে প্রচারে বিজেপির হয়ে সওয়াল করলেন দলের সর্বভারতীয় সভাপতি।

Advertisement

Related Articles

Back to top button