বলিউডবিনোদন

‘ব্যোম ভোলে’ গানে তুমুল নাচলেন অক্ষয় কুমার, মুহূর্তে ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

সম্প্রতি মুক্তি পেল অক্ষয়কুমার ও কিয়ারা আডবাণী অভিনীত ফিল্ম ‘লক্ষ্মী’-এর গান ‘ব‌্যোম ভোলে ‘। গানটি মুক্তি পেতেই হু হু করে তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। অভিনেত্রী কিয়ারা আডবাণী নিজের ফেসবুক পেজে এই গানটি শেয়ার করেছেন। ‘ব্যোম  ভোলে ‘ গানে অক্ষয়কুমারকে কিন্নরের ভূমিকায় নৃত্যের মাধ্যমে শিবের আরাধনা করতে দেখা যাচ্ছে। প্রসঙ্গত, রাঘব লরেন্স পরিচালিত ‘লক্ষ্মী’ ফিল্মে ট্রান্সজেন্ডারের ভূমিকায় অভিনয় করছেন অক্ষয়কুমার। লকডাউনের আগে এই ফিল্মটির ফার্স্ট লুক মুক্তি পেয়েছিল। সেখানে অক্ষয়কুমারকে ‘লক্ষ্মী’র রূপে দেখে নেটিজেনদের মধ্যে সাড়া পড়ে গিয়েছিল। সবাই এই ফিল্মটি মুক্তির অপেক্ষায় দিন গুনছিলেন।

Advertisement
Advertisement

Advertisement

প্রথমে এই ফিল্মের নাম ছিল ‘লক্ষ্মী বম্ব’। কিন্তু নেটিজেনদের একাংশ ও হিন্দু সেনা বিক্ষোভ দেখাতে শুরু করে। বিক্ষোভকারীদের মতে,এই ফিল্মের নামকরণের সময় লক্ষ্মী নামটির সঙ্গে বম্ব শব্দটি যোগ করে মা লক্ষ্মীকে অপমান করা হয়েছে। হিন্দু সেনা হুমকি দেয়, তারা মহারাষ্ট্রের কোনো সিনেমা হলে অক্ষয়ের ফিল্ম চলতে দেবে না। লাগাতার বিক্ষোভের মুখে পড়ে নির্মাতারা ফিল্মের নাম পরিবর্তন করে ‘লক্ষ্মী বম্ব’ থেকে ‘লক্ষ্মী’ রাখতে বাধ্য হন।

Advertisement
Advertisement

‘লক্ষ্মী’ মূলতঃ একটি হরর কমেডি ফিল্ম। এই ফিল্মটি বিখ্যাত তামিল ফিল্ম ‘কাঞ্চনা’র হিন্দি রিমেক। 9 ই নভেম্বর ওটিটি প্ল‍্যাটফর্ম ডিজনি হটস্টারে মুক্তি পেতে চলেছে ‘লক্ষ্মী’।

Advertisement

Related Articles

Back to top button