ক্রিকেটখেলা

চোট সারিয়ে কবে দলে ফিরছেন রোহিত শর্মা, জানিয়ে দিলেন পোলার্ড

Advertisement
Advertisement

আইপিএল ২০২০ এর ৫১ তম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স দিল্লি ক্যাপিটেলসকে ৯ উইকেটে পরাজিত করেছে। এই মরশুমে এটি মুম্বইয়ের নবম জয়। এই জয়ের পরে মুম্বই ইন্ডিয়ান্সের ভারপ্রাপ্ত অধিনায়ক কিরান পোলার্ড বলেছেন যে, দলের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা বাঁদিকের পায়ে হ্যামস্ট্রিংয়ের আঘাত থেকে সেরে উঠছেন। শীঘ্রই দলে ফিরতে পারেন তিনি।

Advertisement
Advertisement

কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে রোহিত শর্মার বাঁ পায়ের পেশী প্রসারিত হয়েছিল। এই চোটের কারণে জাতীয় দলের বাছাই কমিটি তাকে অস্ট্রেলিয়া সফরে কোনও সিরিজের জন্য নির্বাচিত করেনি। তবে খুব তাড়াতাড়ি আবার তাকে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ২২ গজে দেখা যাবে। এমনটাই জানিয়েছেন রোহিতের অনুপস্থিতিতে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব সামলানো কায়রন পোলার্ড।

Advertisement

দিল্লির ক্যাপিটেলসের বিপক্ষে ম্যাচের পরে কায়রন পোলার্ড বলেছেন, “রোহিতের অবস্থা ভাল এবং আশা করি তিনি খুব শীঘ্রই দলে ফিরে আসবেন।”

Advertisement
Advertisement

সূত্রের খবর, সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে লিগের শেষ ম্যাচে রোহিত দলে ফিরতে পারেন। আগামী ৩ নভেম্বর হায়দরাবাদের বিরুদ্ধে মুম্বইয়ের সেই ম্যাচ রয়েছে। তবে দিল্লির বিপক্ষে জয়ের পরে মুম্বই ১৮ পয়েন্ট পেয়েছে, এখন সেই ম্যাচের কোনও তাত্‍পর্য নেই। মুম্বই ইন্ডিয়ান্স শীর্ষে থেকেই প্লে-অফে খেলবে। তাই এরকম একটা পরিস্থিতিতে রোহিত এখন প্লে-অফ থেকে দলে ফিরতে পারেন। তবে রোহিত যদি পুরো ফোটে থাকেন তাহলে হায়দরাবাদের বিরুদ্ধেও তাকে দেখা যেতে পারে।

Advertisement

Related Articles

Back to top button